,



সংবাদ শিরোনাম:
«» উত্তরখান থানার এস আই রাকিব ও হেলাল-উত্তরা পূর্বর এ,এস.আই মোস্তাফিজ এর বিরুদ্ধে জাতীয় পার্টির মোঃ লস্কর আলী পরিবারকে নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে টাকা দাবী… «» আজও কেন কাদাঁয়…..এমপি প্রার্থী  জহিরুল ইসলাম মিন্টু «» আধুনিকতা কি আসলে নাজমীন মর্তুজা «» বরুড়ায় চাঁদাবাজিকে কেন্দ্র করে আহত ১ «» কুষ্টিয়ার কুমারখালীতে ভিজিডির ৪৯৮ বস্থা চাউলের কোন হদিস নেই «» শিবচর জাতীয় পার্টির এমপি প্রার্থী মিন্টু আলোচনায় «» আজমপুরে দখল চার্দায় কোটি টাকা ব্যানিজে শাসক নেতা রুবেল কাহিনী… «» তুরাগে যুবলীগের জাতীয় শোক দিবসের আয়োজন «» আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসন আওয়ামীলীগ সরদার বেলায়েত হোসেন মুকুলকে এমপি প্রার্থী হিসেবে দেখতে চায় «» সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক গোলাম সারওয়ার মারা গেছেন

মেহেরপুর বারাদিতে বিএনপির সমাবেশ ও সভা অনুষ্ঠিত

মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নে বারাদি বাজারে জেলা বিএনপির সমাবেশ ও সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০:৩০ মিনিট বারাদি বিএডিসির হিমাগারে এ সমাবেশ ও সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ার পার্সন খালেদা জিয়ার উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুখ। এসময় তিনি বলেন- আমাদের নেত্রী খালেদা জিয়া বলেছেন- আমার নমিনেশন নিয়ে শংকিত। আপনারা নমিনেশন নিয়ে খুবই ব্যস্ত কেন। বর্তমান সরকারের কাছে গণতন্ত্র আশা করা যায় না। এজন্য আমরা ৩২জন্য সারাদেশে নেতা কর্মিদের ঈমানী পরীক্ষা নিয়ে বেড়াচ্ছি। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হলে ঐক্যবদ্ধর বিকল্প নাই। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন- খালেদা জিয়া ও তারেক রহমানের নামে মিথ্যা সকল মামলা প্রত্যাহার করুন, খালেদা জিয়াকে মুক্তি দিন, নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরী করতে সমঝোতায় বসুন। হামলা মামলা দিয়ে বিরোধী দলের নেতা কর্মিদের ওপর অত্যাচার বন্ধ করুন। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুণ্ড, সেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ও সদর থানা বিএনপির সভাপতি বিজন আহমেদ, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন, জেলা বিএনপির সদস্য জাকির হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar