,



সংবাদ শিরোনাম:
«» শিবচর-মাদারীপুর জাতীয় পার্টি জহিরুল ইসলাম মিন্টুর নেতৃত্বে ঢাকা মুখী মহা সমাবেশে শোডাউনের প্রস্তুতি «» অ্যাডভোকেট সাহারা খাতুন এম,পি ও কাউন্সিলর আলহাজ্ব আফছার উদ্দিন খানের মূলশক্তি জনগন «» এক দশক ধরে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে – প্রতিমন্ত্রী পলক «» নাটোরে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার «» সিংড়ায় যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা «» উত্তরা পশ্চিম থানা জাতীয় পার্টির সম্মেলন «» বাগাতিপাড়ায় বাউয়েট বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ «» নাটোরে স্কুল ব্যাংকিং কন্ফারেন্স অনুষ্ঠিত «» লালপুরে দুর্যোগ প্রশোমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» শেখ হাসিনাকে ১৯ বার হত্যা চেষ্টা চালায়

নারী নির্যাতন মামলায় মডেল আসিফ কারাগারে

স্ত্রীর করা যৌতুকের অভিযোগে নারী নির্যাতনের মামলায় মডেল ও অভিনেতা আসিফুর রহমান ওরফে কাজী আসিফকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ সোমবার ঢাকার ২ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শফিউল আজম এ আদেশ দেন।

একই সঙ্গে বিচারক আসামি পক্ষের জামিনের আবেদনের শুনানির দিন ২৫ এপ্রিল ধার্য করেছেন। এর আগে গতকাল রোববার রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করে হাজারীবাগ থানা পুলিশ। ওই সময় তিনি শুটিং শেষে মালয়েশিয়া থেকে ফিরছিলেন।

এরও আগে ২০১৮ সালের ৬ মার্চ ওই আসামির স্ত্রী শামীমা আক্তার অর্ণি ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। ওইদিন একই বিচারক মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম বিচার বিভাগীয় তদন্ত শেষে গত ২৭ মার্চ ট্রাইব্যুনালে কাজী আসিফের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন।

গত ২ এপ্রিল ট্রাইব্যুনাল ওই প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ওই পরোয়ানা পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্ণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। বিবাহের সময় অর্ণিরপরিবার ৭/৮ লাখ টাকা মূল্যমানের আসবারপত্র প্রদান করেন। এরপর বাদিনী আসামিকে গাড়ী কেনার জন্য ১৮ লাখ টাকা প্রদান করেন। আসামি গাড়ী না কেনায় টাকা কি করেছে গত ২ এপ্রিল বাদিনী জিজ্ঞাসা করলে আসামি আরও ২০ লাখ টাকা যৌতুক দাবী করে মারধর করেন।

উল্লেখ্য, কাজী আসিফ ও অর্নি দম্পত্তির দাম্পত্তজীবনে ৮ মাসের এক কন্যা সন্তান রয়েছে। স্ত্রী অর্নি পেশায় কানাডা প্রবাসী নার্স।

আসিফের গ্রামের বাড়ি যশোরে, অর্নিদের বরিশালে। মুঠোফোন কোম্পানি সিটিসেলের বিজ্ঞাপনের মাধ্যমে বেশ আলোচনায় আসেন এ মডেল অভিনেতা। এরপর একাধিক বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar