,



সংবাদ শিরোনাম:
«» এক দশক ধরে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে – প্রতিমন্ত্রী পলক «» নাটোরে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার «» সিংড়ায় যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা «» উত্তরা পশ্চিম থানা জাতীয় পার্টির সম্মেলন «» বাগাতিপাড়ায় বাউয়েট বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ «» নাটোরে স্কুল ব্যাংকিং কন্ফারেন্স অনুষ্ঠিত «» লালপুরে দুর্যোগ প্রশোমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» শেখ হাসিনাকে ১৯ বার হত্যা চেষ্টা চালায় «» টঙ্গী থানা জাতীয় পার্টি এডঃ মামুনকে এম.পি প্রার্থী হিসেবে কর্মী সভায় দাবী «» মুরাদনগর পূর্ব ধৈইর পূর্ব ইউনিয়ন ব্লাড ডোনারস এসোসিয়েশন শুভ উদ্বোধন উপলক্ষে ফ্রি রক্তের গ্রুপের নির্ণয় ক্যাম্পেইন আয়োজন করা হয়।

মেহেরপুর আমঝুপি ফার্মে ৩ টি ট্র্যান্সমিটার চুরি

মেহেরপুর স্টাফ রিপোর্টার সেলিম রেজাঃ মেহেরপুর সদর উপজেলা আমঝুপি ডাল ও তৈল বীজ খামারে গভির নল কূপের ৩ টি ট্র্যান্সমিটার চুরি হয়েছে। গত কাল রাত ৩ টার সময় সংঘবদ্ব চোরে চুরি করেছে বলে জানান ফার্মের ডি ডি আব্দুল আল মামুন। তিনি বলেন এই বিষয়ে মেহেরপুর সদর থানায় একটি সাধারন ডায়রি করা হয়েছে। এই বিষয়ে তদন্ত দায়িত্ব পায় বাড়াদি ক্যামপের ইনচার্য এস আই বাবলু তিনি বলেন এই বিষয়ে তদন্ত করছি এবং তদন্ত শেষ হলে সব কিছু আপনাদের জানানো হবে। এবং তিনি বলেন ৩ টি ট্র্যান্সমিটার চুরি করে পাশের বাগানের মধ্যে দিয়ে নিয়ে যায়। ডাল ও তৈল বীজের ডি ডি আব্দুল আল মামুন বলেন আমি সকালে খবর পায় যে আমার ডাল ও তৈল বীজের খামারে ৩ টি ট্র্যান্সমিটার চুরি হয়েছে। আমি তখন দ্রুত ফার্মে অবস্থান করি এবং ট্র্যান্সমিটার চুরি হয়েছে। এই বিষয়ে আমার উপরের কর্মকর্তাকে জানায় এবং তাদের র্নিদেশে মেহেরপুর সদর থানায় একটি সাধারন ডায়রি করি ও মেহেরপুর পল্লিবিদ্যুৎ সমিতিকে জানায়। মেহেরপুর পল্লি বিদ্যুৎ সমিতির এ জি এম পম ফায়িম ফয়সাল ফার্মের চুরি হওয়া ট্র্যান্সমিটার পরিদর্শন করেন। এই বিষয়ে এলাকার চাষি ও গভির নল কূপের মালিকরা দুর্চিন্তার মধ্যে পরেছে। আমঝুপি ফার্মের সংরক্ষিত মাঠে থেকে যদি ট্র্যান্সমিটার চুরি হয় তাহলে আমরা যে বাইরে চাষিদের গভির নল কূপের কতক্ষণ লাগবে চুরি হতে। প্রশাসনের কাছে দাবি এই সংবদ্ধ চোরকে ধরার জন্য আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar