শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

জামালপুরে মানসিক প্রতিবন্ধীর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

71Times / ৮৬০৯ Time View
Update : সোমবার, ২১ আগস্ট, ২০২৩

জামালপুরে মানসিক প্রতিবন্ধীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরের বকশীগঞ্জে আদর আলী (৬০) নামে এক মানসিক প্রতিবন্ধীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।
সোমবার (২১আগস্ট) সকাল ১০টার দিকে নিলাখিয়া ইউনিয়নের সাজিমারা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আদর আলী, সাজিমারা গ্রামের মৃত অহেদ আলীর ছেলে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আদর আলী দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। প্রতিদিনের মত সোমবার সকালে ঘুম থেকে না উঠলে সন্দেহ হয়। পরে স্থানীয়রা নিজ ঘরের ধর্নার সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পরে বকশীগঞ্জ থানার পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে তার স্ত্রী বাড়িতে ছিলেন না।
এবিষয়ে বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives