,



সংবাদ শিরোনাম:
«» এক দশক ধরে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে – প্রতিমন্ত্রী পলক «» নাটোরে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার «» সিংড়ায় যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা «» উত্তরা পশ্চিম থানা জাতীয় পার্টির সম্মেলন «» বাগাতিপাড়ায় বাউয়েট বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ «» নাটোরে স্কুল ব্যাংকিং কন্ফারেন্স অনুষ্ঠিত «» লালপুরে দুর্যোগ প্রশোমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» শেখ হাসিনাকে ১৯ বার হত্যা চেষ্টা চালায় «» টঙ্গী থানা জাতীয় পার্টি এডঃ মামুনকে এম.পি প্রার্থী হিসেবে কর্মী সভায় দাবী «» মুরাদনগর পূর্ব ধৈইর পূর্ব ইউনিয়ন ব্লাড ডোনারস এসোসিয়েশন শুভ উদ্বোধন উপলক্ষে ফ্রি রক্তের গ্রুপের নির্ণয় ক্যাম্পেইন আয়োজন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে ১৬ জন দণ্ডিত

  • চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে ১৬ জন দণ্ডিত

 


 

14.jpg

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী পৃথক অভিযানে ১৬ জনকে গ্রেপ্তার করেছে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাইদ আবদুল্লাহ আল মুরাদ ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নজিবুল আলমের নেতৃত্বাধীন যৌথ দল।

গতকাল শনিবার বেলা ১১টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত জেলা সদরের বিভিন্ন মাদক স্পটে এ অভিযান চালানো হয়।  গ্রেপ্তারের পর ভ্রাম্যমাণ আদালত এদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেন।

এসময় উদ্ধার হয় ১.৪ কেজি গাঁজা, ১৫ হাজার লিটার চোলাই মদ, ১৫ আ্যাম্পুল নেশা জাতীয় ইনজেকশন, ১ বোতল বিদেশী মদ ও মাদকসেবন সামগ্রী। এগুলি ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলেই ধ্বংস করা হয়েছে।

আজ রোববার দুপুরে র‌্যাব-৫ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস নোটে এ সম্পর্কে বিস্তারিত জানানো হয়।

র‌্যাব জানায়, প্রকাশ্যে মাদক ব্যবসা ও সেবনের দায়ে গ্রেপ্তারকৃতদের মধ্যে ১০ জনকে ১ মাস করে, ১ জনকে ৭ দিনের কারাদণ্ড ও ৫ জনকে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব আরো জানায়, রাতে কারাদণ্ড প্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে। দণ্ডিত সকলেরই বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।

6,765 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar