,


সংবাদ শিরোনাম:

শিক্ষামন্ত্রী দীপু মনি‘র সাথে চাঁদপুর যুবলীগ নেতাদের শুভেচ্ছা মতবিনিময়

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি’র সাথে চাঁদপুর জেলা যুবলীগের নেতাদের মতবিনিময় আলোচনা ও ফুলের শুভেচ্ছা বিনিময় হয়েছে ও আওয়ামী যুবলীগের নব নির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের সাথে সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন চাঁদপুর জেলা যুবলীগ নেতৃবৃন্দরা।

যুবলীগের সাংগঠনিক মাঠ পর্যায়ের বিষয়ে আলোচনা করা হয় ও আগামীতে জেলা-থানা, উপজেলা , ইউনিয়ন কমিটি গুলো গোছানোর পরামর্শদেন নবীন-প্রবীন সমন্নয়ে কমিটি গুলো করার কথা বলেন যুবলীগ নেতাদের।

গত ২৭ নভেম্বর চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহব্বায়ক মো. মাহফুজুর রহমান টুটুল,ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান ও পৌর কাউন্সিলার মোহাম্মদ আলী মাঝির নেতৃত্বে প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মীরা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা যুবলীগের সদস্য আব্দুল হান্নান সবুজ, আব্দুল গনি গাজী, জাহাঙ্গীর বেপারী, মকবুল হোসেন মিয়াজী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, যুগ্ম-আহব্বায়ক শিমুল হাসান সামনু, মোঃ তাজুল ইসলাম মিয়াজী, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, সদস্য কামরুল হাসান টিটু, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বজলুর রহমান বজু মোল্লা, হাইমচর উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর বেপারী, যুগ্ম-আহ্বায়ক এস এম আল মামুন সুমন, কামরুল হাসান বেপারী, লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ আলমগীর গাজী, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের নেতা আকবর হোসেন মনিরসহ অন্যান্য সকল পর্যায়ের যুবলীগ নেতৃবৃন্দ।

যুবলীগের সাংগঠনিক মাঠ পর্যায়ের বিষয়ে আলোচনা করা হয় ও আগামীতে জেলা-থানা, উপজেলা , ইউনিয়ন কমিটি গুলো গোছানোর পরামর্শদেন নবীন-প্রবীন সমন্নয়ে কমিটি গুলো করার কথা বলেন যুবলীগ নেতাদের।

মুহাম্মাদ মহাসিন http://মুহাম্মাদ মহাসিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad