,


সংবাদ শিরোনাম:
«» এস.এম. আজহারুল ইসলাম স্মৃতি নাইট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন অন্বেষা ক্লাব «» সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক। «» জাতীয় পার্টির চেয়ারম্যানের সংবাদ সম্মেলন বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে «» মোহনা টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক মুশফিকুর রহমানকে উদ্ধার করা হয়েছে «» আত্মত্যাগের বিনিময়েই হয় কোরবানি  «» উত্তরাতে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির নতুন কমিটি গঠন «» ডেঙ্গু প্রতিরোধে জাককানইবি’তে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান «» জাককানইবি’র অধীনে এমডিএস কোর্সের পূণর্মিলনী অনুষ্ঠিত «» টঙ্গীর সাংবাদিকদের সাথে গণসচেতনতামূলক মতবিনিময়ে আওয়ামীলীগের নেতারা! «» জাককানইবি’তে বঙ্গবন্ধু নীলদলের মাস ব্যাপি কাল ব্যাজ ধারণ কর্মসূচী

টঙ্গীর সাংবাদিকদের সাথে গণসচেতনতামূলক মতবিনিময়ে আওয়ামীলীগের নেতারা!

     টঙ্গী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে গণসচেতনতামূলক মতবিনিময় সভা

টঙ্গী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে গুজব ও ডেঙ্গু প্রতিরোধ সচেতনতামূলক গণসচেতনতামূলক সভায় গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান। আগামী ৫ আগস্ট টঙ্গী কলেজ গেইট থেকে টঙ্গী প্রেসক্লাব পর্যন্ত ডেঙ্গু ও গুজব প্রতিরোধে গণসচেতনতামূলক র‌্যালী, ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা, ৮ আগস্ট বেগম ফজিলাতুন্নেছা মজিবের জন্মদিন, ২৪ আগস্ট আইভি রহমানের মৃত্যুবার্ষিকী, ২৭ আগস্ট কাজী নজরুল ইসলামের জন্মদিন উৎযাপন করার লক্ষ্যে গণসচেতনতামূলক মতবিনিময় সভা গতকাল শনিবার টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। ডেঙ্গু ও গুজব প্রতিরোধ গণসচেতনতামূলক প্রস্তুতিমূলক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের কার্যকরি সদস্য, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মো: উসমান আলী, সদস্য এড. হেলাল উদ্দিন, টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী, গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৭নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মো: হেলাল উদ্দিন, টঙ্গীস্থ বৃহত্তর নোয়াখালী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন, ৫১নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল বাছেদ খান, খালেদুুর রহমান রাসেল, ৪৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়া, জাকারিয়া হোসেন, হারুন অর রশিদ, তাজুল ইসলাম, রবিউল ইসলাম পাইলট, সাদেক হোসেন খান, কাজী মো: শহীদ, হাজী মোহাম্মদ আলী, এড. নাদিম আহমেদ শিমুল, রাজিব আহমেদ সাদিম প্রমুখ।
উল্লেখ্য, গাজীপুর মহানগর আওয়ামীলীগের উদ্যোগে ৫ আগস্ট সকাল ১০টায় ডেঙ্গু সচেতনতা ও গুজব প্রতিরোধে র‌্যালীতে সকল গাজীপুুর মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগকসহ সকল সহযোগী সংগঠনের নেতকর্মীকে গণসচেতনতামূলক র‌্যালীতে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান।

71 – টঙ্গী থেকে তারিখ: ০৩.০৮.২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar