• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

সাংবাদিকের বাড়ী থেকে জাল টাকা ও ইয়াবা উদ্ধার?

71Times / ৬৩১ Time View
Update : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

গাজীপুর তেলিপাড়া আবাসিক বাসা থেকে ৭ লক্ষ জাল টাকা এবং ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বাসন থানা পুলিশ।

মোহনা টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আতিকের বাড়ী থেকে বিপুল পরিমাণ ইয়াবা এবং কয়েক লক্ষ টাকার জাল নোট উদ্ধার করেছে বাসন থানা পুলিশ

ঢাকা ময়মনসিংহ সড়কের তেলিপাড়ায় অবস্থিত ৪ তলা বাড়ীর ২য় তলার ফ্লাট থেকে আনুমানিক ৭ লক্ষ ৫০,০০০/টাকা(জাল) এবং ৭৫০পিছ ইয়াবা(মাদক) উদ্ধার করে বাসন থানা পুলিশ।

ইয়াবা এবং জাল টাকা উদ্ধারের সময় ঘটনাস্থলে সাংবাদিক আতিক উপস্থিত ছিলেন।

বাড়ির মালিক মোহনা টিভির সাংবাদিক আতিক জানান, ভাড়াটিয়া রাসেল এবং তার স্ত্রী তিশা কিছুদিন পূর্বে ৭ হাজার টাকা মাসিক ভাড়ায় ২য় তলার ফ্লাটটি ভাড়া নেয়। তবে তিনি ভাড়াটিয়ার কোন পরিচয় পত্র দেখাতে পারেনি অভিযানে অংশ নেয়া পুলিশ সদস্যদের।

উদ্ধার অভিযানে পরিচালনা করেন এডিসি, আবু লাইচ মোঃ ইলিয়াস জিকু। ক্রাইম উত্তর বিভাগ মেট্রোপলিটন পুলিশ গাজীপুর অংশ নেয়া বাসন থানার, এসআই, সাখাওয়াত হোসেন, এসআই, লেবু মিয়া ও এএসআই শাওন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবা এবং জাল টাকা উদ্ধারের ঘটনায় আসামী আটকের চেষ্টা চলছে।

মোঃ শামিম,এর ফেসবুকে থেকে নেওয়া।

( আপডেটে, মুহাম্মাদ মহাসিন)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives