শিরোনাম
ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত। সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সভা

উত্তরায় যুবলীগ চেয়ারম্যান পরশ ও তাঁর সহধর্মিণীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও তোবারক বিতরন

71Times / ২৫৯ Time View
Update : সোমবার, ৯ মে, ২০২২

উত্তরায় যুবলীগ চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও তোবারক বিতরন

মুহাম্মাদ মহাসিনঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও তাঁর সহধর্মিণী এডভোকেট নাহিদ সুলতানা যুথী করোনায় আক্তান্ত, তাঁদের রোগমুক্তি কামনায়। ঢাকা মহানগর উত্তরের ১ নং ওয়ার্ড ( উত্তরা পশ্চিম থানা আওয়ামী যুবলীগ উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল এবং তোবারক বিতরণ করা হয়েছে।
রবিবার বিকালে উত্তরা আজমপুর ৩ নং সেক্টরে আওয়ামী যুবলীগ দলীয় কার্যালয়। সভাপতিত্ব করেন ১ নং ওয়ার্ড উত্তরা পশ্চিম থানা বাংলাদেশ আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ সাইদুল ইসলাম সোহেল।
পরিচালনা করেন মোঃ স্বপন তালুকদার,
সাধারন সম্পাদক ১ নং ওয়ার্ড যুবলীগ।
উপস্থিত ছিলেনঃ ১ নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি আসাদুজ্জামান চুন্নু, যুগ্ন সম্পাদক মশিউর রহমান মুরাদ ও যুগ্ন সম্পাদক-(২) মনিরুজ্জামান মনির সহ যুবলীগের নেতৃবৃন্দ। দোয়া ও মিলাদ মাহফিল শেষে প্রায় ১ হাজার মানুষের মাঝে তোবারক বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives