শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

১১ মামলার আসামী অস্ত্রধারী মিজু গ্রেফতার

71Times / ২৫২ Time View
Update : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

এস, এম, মনির হোসেন জীবন- রাজধানীর গেন্ডারিয়া এলাকা থেকে একজন অস্ত্রধারী সন্ত্রাসী- চাঁদাবাজকে বিদেশি পিস্তলসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মশিউর রহমান ওরফে মিজু (৩৫)। মিজুর বিরুদ্ধে গেণ্ডারিয়া থানা সহ রাজধানীর বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে।

আজ বৃহস্পতিবার র‌্যাব-১০ এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর শোয়েব এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, রাজধানীর কারওয়ান বাজারস্হ র‌্যাব মিডিয়া সেন্টারে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় এবিষয়ে এক সংবাদ সম্মলনের আয়োজন করা হয়।
এলিট ফোর্স র‌্যাব-১০ এর মেজর লুৎফুল হাবি.তদাপিক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান।

মেজর লুৎফুল হাবি.তদাপিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সোয়া ২ টার দিকে র‌্যাব- ১০ এর একটি দল খবর পায়, রাজধানীর গেন্ডারিয়া থানার ঢালকানগর এলাকার একটি বাসায় কতিপয় ব্যক্তি অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্যসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল ভোর রাত সোয়া ৫ টার দিকে গেন্ডারিয়া থানার ওই স্হানে একটি ঝটিকা অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও ইয়াবা ট্যাবলেটসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজ মোঃ মশিউর রহমান ওরফে মিজু (৩৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, এসময় তার নিকট থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, একটি চাইনিজ কুড়াল, ১২০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজ। সে বেশ কিছুদিন যাবৎ অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে গেন্ডারিয়াসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় টেন্ডারবাজী, চাঁদাবাজী ও সাধারাণ নিরীহ মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গ্রেফতারকৃত আসামী মশিউর রহমান ওরফে মিজুর বিরুদ্ধে গেণ্ডারিয়া থানাসহ রাজধানীর বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে বলে জানা গেছে। তার সহযোগীদের
ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত আছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে।

এসময় র‌্যাবের সংবাদ সম্মলনের র‌্যাব-১০ এর সিনিয়র এএসপি মো, আনোয়ার হোসেন, এএসপি (মিডিয়া) এনায়েত কবীর শোয়েবসহ র‌্যাবের অন্যান্য কর্মকর্তারা উপস্হিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives