শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

শ্রমিক দল নেতার নেতৃত্বে শ্রমিক লীগের কমিটি প্রতিবাদে বিক্ষোভ মানববন্ধন!

71Times / ১০০২ Time View
Update : রবিবার, ১৫ মে, ২০২২

শ্রমিক দল নেতার নেতৃত্বে শ্রমিক লীগের কমিটি প্রতিবাদে বিক্ষোভ মানববন্ধন!

আশরাফুল ইসলাম, গাইবান্ধা::
জাতীয়তাবাদী শ্রমিকদলের জেলা কমিটির সহ সাধারণ সম্পাদক ও আওয়ামী সরকার বিরোধী আন্দোলনের সক্রিয় নেতা নাশকতা সহিংসতা সহ হত্যা মামলার খুনি আসামী সুরুজ হক লিটন কে জাতীয় শ্রমিকলীগের গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক করায় এর প্রতিবাদে ও উক্ত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীরা
১২ এপ্রিল মঙ্গলবার সকালে পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ও সাবেক কমিটির সহ সাধারণ সম্পাদক মিনু শেখ ও সাংগঠনিক সম্পাদক সরোয়ার কবির মনজুর নেতৃত্বে বিক্ষোভ ও মানববন্ধন
প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি ওয়ারিফুল ইসলাম লিমন, তাঁতী লীগের নেতা রাসেল, বর্তমান আহবায়ক কমিটির সদস্য তোতা শেখ সহ নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিকলীগের নবগঠিত আহবায়ক কমিটিতে বিএনপি নেতাকর্মীদের পূর্নবাসন করেছে।
জাতীয় শ্রমিক লীগের পরিক্ষিত কর্মীদের দিয়ে নতুন কমিটি করার দাবী তুলেন।
জাতীয় শ্রমিক লীগের উক্ত আহবায়ক কমিটি পরিবর্তন করে হাইব্রিড অনুপ্রবেশ কারীদের বাতিলের দাবী জানান। জেলা ও কেন্দ্রীয় জাতীয় শ্রমিকলীগের নেতৃবৃন্দের প্রয়োজন হস্তক্ষেপ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives