শিরোনাম
জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

কুমিল্লায় ৯৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার

71Times / ৭৮ Time View
Update : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার:-

কুমিল্লা জেলা সদর থানার আমড়াতলী ইউনিয়নের শালুকমোড়া এলাকার জামে মসজিদের পাশ খেকে ৯৮৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে কোতয়ালী মডেল থানার অধীন ছত্রখিল পুলিশ ফাঁড়ীর রাত্রিকালীন টহল দল।

খুবই গোপন সংবাদের ভিত্তিতে
গত (২৫ মার্চ) রাতে কুমিল্লা পুলিশ সুপারের নির্দেশে এ অভিযান পরিচালিত হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি অটোরিক্সার ড্রাইভার ও তার সহযোগী আরও ২ জন অনটেষ্ট সিএনজি গাড়ীটি ফেলে দৌড়ে পালিয়ে যায়।
তখন ঘটনাস্থলে সিএনজি গাড়ীর ভিতর থেকে ৪ টি প্লাস্টিকের বস্তার মধ্যে থেকে সর্বমোট ৯৮৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

উক্ত ঘটনায় পুলিশ বাদী হয়ে অনটেষ্ট সিএনজি গাড়ীর চালকসহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মাদক আইনে অত্র মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives