শিরোনাম
জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

পলাশবাড়ীতে প্রেমিকের সাথে উধাও,থানায় ৪ জনের বিরুদ্ধে অপহরণের’অতঃপর ছাত্রী উদ্ধার

71Times / ১০৩২ Time View
Update : সোমবার, ১৩ জুলাই, ২০২০

আমিরুল ইসলাম কবির, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ীর পল্লীতে ৭ম শ্রেণির ছাত্রীর প্রেমিক এর সাথে উধাও, থানায় চার যুবকের নামে অপহরণের অভিযোগ। অতঃপর ওই ছাত্রী উদ্ধার।

অভিযোগে প্রকাশ, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের সগুনা গ্রামের সেকেন্দার আলীর মেয়ে কাশিয়াবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী মোসলেমা খাতুন(১৩) পড়ালেখা করে আসছিলো।আর তার স্কুলে যাতায়াতের সময় একই ইউনিয়নের বেঙ্গুলিয়া গ্রামের আবু তাহেরের ছেলে আশরাফুল ইসলাম(২০) প্রায়ই ওই ছাত্রীকে প্রেম নিবেদন সহ উত্যক্ত করে আসছিলো। বিষয়টা ওই মেয়ে তার পরিবারকে জানালে আশরাফুল ও তার পরিবারকে সাবধান সহ এ পথ থেকে সরে আসতে বলে। আর এতে আশরাফুল মনে মনে ক্ষিপ্ত হয়।

এক পর্যায়ে গত শনিবার ১১ জুলাই ওই ছাত্রী সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ি থেকে কাশিয়াবাড়ী স্কুলে প্রাইভেট পড়ার জন্য বেড়িয়ে পড়ে। ওই ছাত্রী কাশিয়াবাড়ী এলাকায় পৌছালে উক্ত আশরাফুল ও বেঙ্গুলিয়া গ্রামের দুলা মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া(২০), মমিনুলের ছেলে মামুন মিয়া(১৯) ও তমছেল মিয়ার ছেলে নাজমুল হক(১৮) একটি অপরিচিত সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায় বলে ওই ছাত্রীর লিখিত বাবা লিখিত অভিযোগে উল্লেখ করেন।

এদিকে,সরেজমিনে প্রকাশ, ৭ম শ্রেণির ওই ছাত্রী ও আশরাফুল গোপনে চুটিয়ে দীর্ঘদিন থেকে একসঙ্গে ঘোরাঘুরিসহ প্রেম করে আসছিলো। এমনকি প্রেমিক আশরাফুল ও মোসলেমা জুটি তাদের আইনগত বিয়ের বয়স না হলেও ওই তারা উভয়ই বিয়ে করার জন্য পাগল প্রায়। বিষয়টি উভয় পরিবার ও এলাকাবাসীর অনেকেই অবগত।

আর এ প্রেমের সূত্র ধরে এ কিশোর প্রেমিক জুটি গত শনিবার ১১ জুলাই দুপুরের দিকে ঘর বাঁধার উদ্দেশ্যে অজানার পথে বেড়িয়ে পড়ে।

অপরদিকে,ওই ছাত্রীর পিতা সেকেন্দার আলী তার মেয়েকে উল্লেখিত ৪ যুবক অপহরণ করেছে বলে ঘটনার রাতেই থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগের পরপরই পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান দিক নির্দেশনায় এসআই হাসিবুর রহমান হাসিব ও সঙ্গীয় ফোর্স ভিকটিম ওই ছাত্রীকে উদ্ধারের জন্য এক অভিযান চালায়। পরে থানা পুলিশ রাতেই আশরাফুলের বাবা আবু তাহেরকে জিঙ্গাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পরবর্তীতে রবিবার ১২ জুলাই রাত ৯টার এসআই হাসিবুর রহমান হাসিব ও সঙ্গীয় ফোর্স ওই ছাত্রীকে জুনদহ এলাকা থেকে উদ্ধার করেন।

প্রতীকী ছবিটি

(অনলাইনে, আপডেট- মুহাম্মাদ মহাসিন)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives