শিরোনাম
জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান

জামালপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

71Times / ৪৫৮১৪ Time View
Update : বুধবার, ২৪ মে, ২০২৩

জামালপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
জামালপুর প্রতিনিধি।
জামালপুর জেলা আওয়ামী লীগ কর্তৃক বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনসহ বিএনপির নেতৃবৃন্দের নামে দায়েরকৃত মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শরিফপুর ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
বুধবার (২৪ মে) বিকেলে সদর উপজেলার শরিফপুর বাজার থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্ব বাজারে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
শরিফপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান হামিদীর সভাপতিত্বে ও সদর উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক ও জেলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুল হালিম।
এতে আরও বক্তব্য দেন শরিফপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বকুল, সদর উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি সাইদুর রহমান, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. জুনায়েদ হোসেন, ইউনিয়ন যুবদলের সভাপতি মেহেদী হাসান কনক, সাধারণ সম্পাদক নূর ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। বক্তারা আরও বলেন, জামালপুরের শান্ত পরিবেশকে অশান্ত করে তুলছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। তার উদাহারন এই মিথ্যা মামলা দায়ের। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে নেতাকর্মীদের মুক্তির দাবি জানান বক্তারা।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ ও বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপি জামায়াতের সাতজন নেতাকর্মীর নামে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ বাদী হয়ে বিজ্ঞ আইন শৃঙ্খলা বিঘ্নকারী (দ্রুত বিচার) আদালত, জামালপুরে এ মামলা দায়ের করেন।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives