শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

বেনাপোলে স্বাস্থ্যকর্মীর আত্মহত্যা ?

71Times / ৪৮০ Time View
Update : সোমবার, ২০ জুলাই, ২০২০

 

মোঃ নজরুল ইসলামঃ প্রতিনিধি। যশোর বেনাপোলের করোনা বিজয়ী স্বাস্থ্যকর্মী শাহনাজ বেগম আত্মহত্যা করেছেন । স্বাস্থ্যকর্মী শাহানাজ বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর এলাকার নজরুলের ইসলামের স্ত্রী ও দুই ছেলে দুই মেয়ের জননী।

সূত্রে জানা যায়, স্বাস্থ্যকর্মী শাহনাজ করোনা কালিন সময়ে নিয়মিত দায়িত্ব পালন করেছেন। এলাকা শাহনাজ বেনাপোল ইমিগ্রেশনে দায়িত্বে পালনকালে তিনি করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত হয়ে নিজ বাড়িতে আইসোলিশনে থেকে করোনা জয়ী হন। বেনাপোল পোর্ট থানা পুলিশ জানায়, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে সম্পর্কে এখনো তেমন কিছু জানা যায়নি। তবে লাশ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। এ দিকে, নিহতের স্বজন সাইদুর রহমান রাজা জানান, বিকেলে নিহতের পোস্টমর্টেম শেষে রাতে দাফন সম্পন্য করা হয়েছে। তিনি আরো জানান, দক্ষিন বুরুজ বাগান এলাকার হবি নামের একজনের কাছথেকে সুদে টাকা নিয়েছিল শাহানাজ। শনিবার ওই টাকার জন্য শাহানাজের বাড়ি থেকে ব্যবহারের ফ্রিজ হবি জোরপূর্বক নিয়ে যায়। পরে রাতে শাহানাজের স্বামীর সাথে বিষয়টি নিয়ে ঝগড়া হয়। রাতেই গলায় ফাঁস দিয়ে শাহানাজ আত্মহত্যা করে।

(অনলাইন আপডেটে,বার্তা বিভাগ, মুহাম্মাদ মহাসিন, 01632912580)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives