শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

জাতীয় শোক দিবস পালন” আনোয়ারা আওয়ামী লীগ আয়োজিত

71Times / ১৩৯ Time View
Update : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

মোঃ মাহাবুব আলম বিশেষ প্রতিনিধি.
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকি ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক স্মরণ সভার আয়োজন করা হয়. উক্ত স্বরণ সভায় সভাপতিত্ব করেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব এম এ মান্নান. অনুষ্ঠান চঞ্চলনায় ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব জসিম উদ্দিন. প্রধান অতিথি ছিলেন জননেতা আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী(জাবেদ)
মাননীয় মন্ত্রী ভূমি মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার. আরো উপস্থিত ছিলেন মাননীয় মন্ত্রী মহোদয়ের একান্ত সচিব জনাব রিদওয়ানুল করিম চৌধুরী (সায়েম).
উক্ত স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন. বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ. ১০ নং হাইলধর ইউনিয়নের সভাপতি জনাব দিদারুল ইসলাম. উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীগণ ও সর্বস্তরের জনসাধারণ। উক্ত স্মারণ সভায় হাজার হাজার মানুষের উপস্থিতি দৃষ্টি নন্দিত.
প্রধান অতিথি জনাব সাইফুজ্জামান চৌধুরী.
তিনি তাহার মূল্যবান বক্তব্য বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি . জাতির জনক বঙ্গবন্ধুর অবদানের কথা আমাদের ভুলে গেলে চলবে না. শত ত্যাগএবং কষ্টের বিনিময়ে তিনি এই দেশ স্বাধীন করেছেন. আমাদেরকে বিশ্বের মানচিত্রে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন.
কিছু বাঙালি মুখোশধারী ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে নিঃস্বভাবে হত্যা করে. ওই বর্বরোচিত হত্যাকাণ্ড থেকে রেহাই পায়নি ১০ বছরের শিশু শেখ কামাল. ওই মুখোশধারীরা চেয়েছিল বাংলার জমিন হতে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে . কিন্তু ব্যর্থ হয়েছে.
কথায় আছে রাখে আল্লাহ মারে কে.
বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে চলেছে আমাদের বাংলাদেশ. জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে জনগণকে উপহার দিয়েছেন বঙ্গবন্ধ টানেল. যা হয়তো একসময় স্বপ্ন ছিল. তিনি করেছেন রাস্তাঘাট . আশ্রয়ন প্রকল্প. মডেল মসজিদ. ও আরো অনেক মানব উন্নয়নমূলক কাজ. মাননীয় মন্ত্রী মহোদয় পরিশেষে একটি কথা উপস্থাপন করেন যে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার সরকার বারবার দরকার.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives