শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

জামালপুরে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু

71Times / ২৬৪ Time View
Update : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

জামালপুরে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরে যুবলীগের উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হয় এই কার্যক্রম।
বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান প্রমুখ।
বক্তারা যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের মতো এমন একটি সুন্দর কাজের উদ্যােগ নেওয়ায় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে ধন্যবাদ জানান। একই সঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের স্বার্থে দলের স্বার্থে নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান বক্তারা।
দলীয় সূত্র জানায়, জামালপুর সদর উপজেলাসহ জেলার ৭উপজেলায় ২৫ নভেম্বরের মধ্যে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শেষ হবে।
অনুষ্ঠানে জেলা যুবলীগ, শহর যুবলীগ ও ইউনিট যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives