শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য সেন্ট্রাল অক্সিজেন এর জন্য জনকল্যান সমিতির ছয় লক্ষ টাকা প্রদান

71Times / ৫৮৯ Time View
Update : সোমবার, ৬ জুলাই, ২০২০

বিল্লাল হোসেন খোকনঃ বরুড়া

কুমিল্লা বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরুড়া ফাউন্ডেশন ও বরুড়া জনকল্যান সমিতির উদ্যোগে সেন্ট্রাল অক্সিজেন এর জন্য ছয় লক্ষ টাকার দুটি চেক প্রদান করে।

রবিবার (৫ ই জুলাই) বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম এর নিকট এই চেক প্রদান করা হয়। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হবার পর জরুরী প্রয়োজনে রোগীদের অক্সিজেনের প্রয়োজন দেখা দেয়। কিন্তু বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই না থাকা রোগী সেবা দিতে সমস্যা হয়।

সে লক্ষে এগিয়ে আসে বরুড়ার দুটি সামাজিক সংগঠন, দশ টি সেন্ট্রাল অক্সিজেন ইউনিট করার লক্ষে বরুড়া জনকল্যান সমিতি এক লক্ষ এবং বরুড়া ফাউন্ডেশন পাঁচ লক্ষ্য টাকার চেক করার জন্য এই অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিল বরুড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দিন লিংকন। সংগঠনের সাধারন সম্পাদক মোঃ আবদুস সামাদ সহ উভয় সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives