শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

উওরখানের চাঁনপাড়া জামে মসজিদে হামলা ও অত্যাচার করে সভাপতি হতে মতিন বেপরোয়া!

71Times / ৬১৪ Time View
Update : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

মসজিদে হামলা অত্যাচার করে সভাপতি হতে এখন মতিন বেপরোয়া হচ্ছে….

নাইমা আক্তারঃ
রাজধানীর উওরার উওরখান থানায় অভিযোগ করে ও রেহাই পাচ্ছে না অত্যাচার নির্যাতন ও হুমকি ধামকি থেকে দিনে দিনে আরো বেপরোয়া হয়ে উঠছে কাজি আব্দুল মতিন।
 উওরখান থানায় অভিযোগ করে বেকায়দায় পড়েছেন প্রতিনিয়ত দিচ্ছে হুমকি ধামকি ও নিজস্ব দলবল নিয়ে মহড়া। এমনি তথ্যগুলো জানা গেছে।
এবিষগুলো নিয়ে, উওরা জোন, উপ- কমিশনার বরাবর
লিখিত একটি অবেদন করেছেন।
৩০/০৬/২০২০ তারিখে।
ঢাকা উওর সিটি করর্পোরেশনের ৪৬ নং ওয়ার্ডের ( উওরখান থানাধীন) চাঁনপাড়া,কাজী বাড়ী জামে মসজিদের মোতোয়ালি কাজী নূরু উদ্দিন।
অভিযোগে’ গত ২৬-০৬-২০২০ ইং  রোজ শুক্রবার সকালে কাজী আব্দুল মতিন তার সাথে লোকজন নিয়ে এসে হুমকি ধামকি দিয়ে বেপরোয়া অসালিন আচরন করেন এবং নতুন করে কমিটি গঠন করতে সেই কমিটির সভাপতি দিতে হবে।
সেই দিনেই জুম্মা নামাজের শেষে মসজিদের ভিতরে ভারপ্রাপ্ত সভাপতি (ওবায়দুর রহমান)এবং আমার ( মুতুয়ালির)উপর অতর্কিত হামলা মারধোর করা হয় মতিন কাজীর নেতৃত্বে তার দলবল নিয়ে।
পরে (মোতোয়ালি) এবং সভাপতি ওবায়দুর রহমান) উওরখান থানায় গিয়ে আব্দুল মতিন এবং তার সাথের জড়িত হামলার লোকজনের বিরুদ্ধে একটি  অভিযোগ করা হয়। যার আইউ  এস আই ওমর কাইয়ুম এবং উওরখান থানা থেকে সাধারন ডায়েরির নকল ফটো কপি দেইনি। উওরখান থানায় বার বার নকল ডায়েরির নকল আনতে গেলে দেয় নি?।
আব্দুল মতিন এর হুমকি ধামকিতে ও নানান ধরনের অত্যাচারে আতংকিত মসজিদ কমিটির লোকজন।
এই হামলার পরে’
কাজীবাড়ী মাদ্রাসা ও জামে মসজিদ এর  পরিচালনা সংক্রান্ত ইতি পুর্বে গঠিনকৃত সকল কমিটি বিলুপ্ত বা বাতিল করা হইলো।  পুনরায় নতুন কমিটি গঠন না করা পর্যন্ত। কাজী নুরু উদ্দিন মুতাওয়ালি, কাজী বাড়ী মাদ্রসা ও জামে মসজিদ। ২৬ জুনের হামলার কারনে ২৮ জুন জরুরী নোটিশ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives