শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

কাউনিয়ায় প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

71Times / ১১০ Time View
Update : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

কাউনিয়ায় প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ
কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ কাউনিয়ায় প্রতিবন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে ও উপজেলা সমাজ সেবা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে সোমবার উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া ২৫জন প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার প্রদান করা হয়।
হুইল চেয়ার প্রদান কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মনোনীতা দাস, উপজেলা কৃষি অফিসার শাহানাজ পারভীন, উপজেলা প্রকৌশলী আসাদুজ্জামান জেমি, সমাজ সেবা অফিসার মোঃ সামিউল আলম, প্রত্যশার আলোর প্রকাশক ও সম্পাদক সারওয়ার আলম মুকুল, কুর্শা ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ প্রমূখ। হারাগাছ পৌর সভা সহ ৬ ইউনিয়নের ২৫ জন প্রতিবন্ধিকে একটি করে হুইল চেয়ার প্রদান করা হয়।

সারওয়ার আলম মুকুল, কাউনিয়া (রংপুর) প্রতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives