শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

কাউনিয়ায় মায়া গ্রুপের উপহার বিতরণ

71Times / ৯১ Time View
Update : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ কাউনিয়ায় রমজানের রোজা ও পবিত্র ঈদ উপলক্ষে অসহায় প্রায় ৫০হাজার গরীব মানুষের মাঝে মায়া গ্রুপের পক্ষ থেকে ৫০০টাকা করে শুক্রবার বিতরণ করা হয়।
মায়া গ্রুপের চেয়ারম্যান কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া শুক্রবার তার ব্যক্তিগত তহবিল থেকে প্রতি বছরের ন্যায় উপজেলার হারাগাছ, সারাই, ও হারাগাছ পৌরসভার প্রায় ৫০ হাজার অসহায় মানুষের মাঝে প্রতিজন কে নগদ অর্থ ৫০০ শত টাকা করে প্রদান করা হয়। বিতরণ কালে উপস্থিত ছিলেন রংপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলতাব হোসেন, হারাগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেনাজ উদ্দিন, হারাগাছ ইউনিয়ন বিট অফিসার এসআই বুলবুল আহম্মেদ প্রমূখ।

সারওয়ার আলম মুকুল, কাউনিয়া (রংপুর) প্রতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives