শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

কড়িকান্দি যুব সমাজের উদ্যোগে প্রীতি ক্রিকেট  টুর্নামেন্ট অনুষ্ঠিত

71Times / ১৯৩ Time View
Update : রবিবার, ১০ মার্চ, ২০২৪

কড়িকান্দি যুব সমাজের উদ্যোগে প্রীতি ক্রিকেট  টুর্নামেন্ট অনুষ্ঠিত
হালিম সৈকত
তিতাস কুমিল্লা প্রতিনিধিঃ
ক্রিড়াই শক্তি, ক্রিড়াই বল এই শ্লোগানকে সামনে রেখে কড়িকান্দি যুব সমাজের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছে।
  ৮ মার্চ  শুক্রবার বেলা ৩টায় কড়িকান্দি মধ্যপাড়া বালুর মাঠে লাল দল বনাম সবুজ দলের ক্রিকেট ম্যাচটি  অনুষ্ঠিত হয়েছে।
 অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তিতাস উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি  গাজী সোহেল রানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আনোয়ার ভূইয়া, হাসান ভূইয়া,নজু ভূইয়া, ঈব্রাহিম ভূইয়া,রাসেল গাজী ও বাবু মোল্লা প্রমূখ।
 প্রীতি ম্যাচে লাল দলকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে  সবুজ দল।
প্রধান অতিথির বক্তব্যে গাজী সোহেল রানা বলেন, সুস্থ,  সুন্দর সবল জীবন গড়তে ‘খেলাধুলার’ বিকল্প নেই।‘খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে বিরত রাখতে ।
কড়িকান্দি  যুব সমাজের উদ্যোগে লাল দল এবং নীল দলসহ প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করায় সকল খেলোয়াড় ও আয়োজকদের কৃতজ্ঞ চিত্তে শুভেচ্ছা ও অভিনন্দন ।
গ্রাম ,পাড়া মহল্লায় টুর্নামেন্টের আয়োজন করলে দক্ষ্য খেলোয়ার গড়ে তোলা সম্ভব বলেও তিনি বলেন।
খেলাধুলার মাধ্যমে একজন মানুষ নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করতে পারে। আমি সকল খেলোয়াড়দের উজ্জল ভবিষ্যৎ কামনা করি। পরে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives