শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

গাংনীতে বৈধ পাউডার তৈরীর আড়ালে অবৈধ কোটি টাকার পণ্যের রমরমা ব্যবসা

71Times / ১১২ Time View
Update : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

মেহেরপুরের গাংনীতে অবৈধ ভেজাল পণ্য উৎপাদনকারী এবি ক্যামিকেল ফ্যাক্টরী নামের একটি কারখানায় অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালিত হয়। বিএসটিআই থেকে একটি মাত্র বৈধ পণ্যের অনুমোদন নিয়ে ১৬টিরও বেশী পণ্য উৎপাদন ও বিপনণ করে আসছিল প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটি ডিটারজেন্ট পাউডার তৈরীর আড়ালে তৈরী করছিল কোটি টাকার ভেজাল পণ্য টয়লেট ক্লিনার, গ্লাস ক্লিনার, ডিস ওয়াশ ও ফ্লোর ওয়াশসহ বিভিন্ন প্রকার ক্লিনিং পণ্য।দেশের প্রায় প্রতিটি জেলায় ডিলারদের মাধ্যমে তিনি এই ভেজাল পণ্যের কোটি টাকার রমরমা ব্যবসা পরিচালনা করে আসছে বলে জানা গেছে।
ভোক্তা অধিকার আইনে প্রতিষ্ঠানটির মালিক আসাদুল ইসলাম(৩৫)কে ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে ভেজাল পণ্যগুলোও জব্দ করা হয়।
মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার মাসতুরা আমিনা এ ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসতুরা আমিনা বলেন, অনুমোদনবিহীন উৎপাদিত পণ্য জব্দ করা হয়েছে। কারখানা মালিক অনুমোদন নিবেন বলে আর্জি জানিয়েছেন। পুনরায় এ অপরাধ সংঘঠিত হলে তাকে কঠোর সাজা দেওয়া হবে।

এ সময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন মেহেরপুর জেলা ডিবি পুলিশ ও গাংনী থানা পুলিশের দুটি পৃথক দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives