শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

জাতীয় শোক দিবসে জামালপুরে আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

71Times / ৮৬৮৬ Time View
Update : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

জাতীয় শোক দিবসে জামালপুরে আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মো. আলমগীর, জামালপুর।
জাতীয় শোক দিবস উপলক্ষে জামালপুরে বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।
রবিবার (২০আগস্ট) সকাল সাড়ে ১০টায় জামালপুর জেলা পরিষদের হলরুমে এ পুরষ্কার বিতরণের আয়োজন করা হয়। এর আগে ১৪ আগস্ট বিকেলে জেলা পরিষদ হলরুমে কবিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ্’র সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগের স্থানীয় সরকারের পরিচালক ফরিদ আহমদ।
জেলা পরিষদের (ভারপ্রাপ্ত) প্রধান নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজার সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণের আগে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন জামালপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক সরকার আব্দুল্লাহ আল মামুন।
আলোচনা শেষে তিনটি স্তরে কবিতা ও আবৃত্তি বিভাগে ১৯জন বিজয়ীদের মধ্যে বই, সনদপত্র ও দুটি করে গাছের চারা বিতরণ করা হয়।
আবৃত্তি বিভাগে ‘ক’ গ্রুপে প্রথম হয়েছে জামালপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী আরিশা দানীন মাহা, দ্বিতীয় হয়েছে জামালপুর শিশু একাডেমির শিশুশ্রেণির শিক্ষার্থী যাফিরাহ দানীন মুনম ও তৃতীয় হয়েছে হলি মিশন স্কুল এন্ড কলেজের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী মালিহা মেহজাবিন। খ গ্রুপে প্রথম হয়েছে জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রাইসা ইসলাম, দ্বিতীয় হয়েছে অদ্রিজা ও তৃৃতীয় হয়েছে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ইসরাত জাহান এশা। গ গ্রুপে প্রথম হয়েছে সৃষ্টি সেন্ট্রাল স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী জাহিদুল ইসলাম জিসান, দ্বিতীয় হয়েছে বেলতৈল উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী আশিকুল ইসলাম ও ইজ্জাতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ফারজানা জাহান ইভা।
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে প্রথম হয়েছে জানালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী আরিশা দানীন মাহা, দ্বিতীয় হয়েছে নতুন কুঁড়ি রেসিডেন্সিয়াল স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সুনন্দিতা সরকার এবং যৌথভাবে তৃতীয় হয়েছে ওই স্কুলের একই শ্রেণির শিক্ষার্থী সৃজিতা চক্রবর্তী তুষ্টি ও রাইয়ান উদ্দিন। খ গ্রুপে প্রথম হয়েছে জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী রাফিয়াত রিচি, দ্বিতীয় হয়েছে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ইশরাত জাহান এশা ও অদ্রিজা। গ গ্রুপে প্রথম হয়েছে জামালপুর উচ্চ বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী সৌমিক ইসফার (সাবিত), দ্বিতীয় হয়েছে জামালপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী তাবাসসুম চৌধুরী অথই ও সৃষ্টি সেন্ট্রাল স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী জাহিদুল ইসলাম জিসান।
আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives