শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

ডিবিসি’র ইলেকশন এক্সপ্রেসে জামালপুরে রেজাউল করিম রেজনু স্বাক্ষাৎকার প্রদান

71Times / ৭০৯৮ Time View
Update : শনিবার, ২৭ মে, ২০২৩

ডিবিসি’র ইলেকশন এক্সপ্রেসে জামালপুরে

রেজাউল করিম রেজনুর স্বাক্ষাৎকার প্রদান

জামালপুর প্রতিনিধি। দেশের জনপ্রিয় টিভি চ্যানেল ডিবিসি ইলেকশন এক্সপ্রেস অনুষ্ঠানে জামালপুর সদর-৫ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এক বিশেষ স্বাক্ষাৎকার গ্রহণ করা হয়। গতকাল শুক্রবার দুপুরে তমালতলা এলাকায় অনুষ্ঠিত সেই স্বাক্ষাতৎকারে জামালপুর-৫ সদর আসন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম রেজনু সিআইপি স্বাক্ষাৎকার প্রদান করেন।

স্বাক্ষাৎকার গ্রহণকারীর প্রশ্নের জবাবে জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা ও সদর আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম রেজনু বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পরাজীত শক্তি এখনো সক্রিয়। মুক্তিযুদ্ধের বিপক্ষে যারা নৌ-বহর পাঠিয়ে ছিলো, ৭৪’র দূর্ভিক্ষ যারা সৃষ্টি করেছিলো, সেই সব দেশী এবং বিদেশী চক্রান্তকারীরা দেশের বিরুদ্ধে প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে তাদের চক্রান্ত চালিয়ে যাচ্ছে। জামালপুর সদর আসন মুক্তিযুদ্ধের চেতনায়, আওয়ামী লীগ, তথা নৌকা মার্কার ঘাটি ও দূর্গ। এখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাওলানা ভাষাণী এসেছেন। আমরা শেখ হাসিনার নেতৃত্বকে এ অঞ্চলের মানুষ ঐক্যবদ্ধভাবে শক্তিশালী করবো। জননেত্রী শেখ হাসিনা এই আসনে যাকেই নৌকা প্রতীক দিবেন, সেই জয়যুক্ত হবেন। স্বাধীনতা বিরোধীর কোন ষড়যন্ত্র আমাদের ক্ষতিগ্রস্থ করতে পারবে না। মহান স্বাধীনতার পর এই আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীরাই সব সময় বিজয়ী হয়ে এসেছেন। স্বাধীনতার পর শুধুমাত্র একবার এই আসন আওয়ামী লীগের হাত ছাড়া হয়ে ছিলো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ক্ষমতায় থাকার কারনে জামালপুর জেলাকে ঘিরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সাধন করেছেন। আগামী দিনেও জামালপুর সদরের বিভিন্ন উন্নয়ন অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, জামালপুর সদর আসনের তৃণমূলের জনগণ সব সময় আওয়ামী লীগকেই ভালো বাসেন। এ অঞ্চলে আওয়ামী লীগের সকল নেতাকর্মী দলীয় প্রশ্নে এক ও অভিন্ন এবং নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকেই ভোট প্রধান করেন। জামালপুর সদর-৫ আসন এমন একটি গুরুত্ব আসন যে, এ আসনে নৌকার পালে হাওয়া লাগলে জেলার অন্যান্য আসন গুলোতেও তার প্রত্যক্ষ প্রভাব পরে। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে জামালপুরের মেডিকেল কলেজসহ ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। আমি জেসিসিআই’র সভাপতি ও এফবিসিসিআই’র দায়িত্বে থাকা অবস্থায় জামালপুর ইকনোমিক জোনের মতো বড় প্রকল্প শেখ হাসিনার সহায়তায় বাস্তবায়ন হয়েছে। জামালপুর নক্শীকাথা শিল্প বিকাশে আমরা নারীদের নিয়ে কাজ করে ১ হাজার নারীর কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। এই সম্ভাবনাময় নকশিকাথা শিল্পের জন্য ইতিমধ্যেই ৫’কোটি টাকা বরাদ্দের মাধ্যমে একটি বিশাল নকশিপল্লী স্থাপনের কাজ হাতে নিয়েছে সরকার। জামালপুরে স্মরণাতিত কালের এই বিশাল উন্নয়ন কর্মযজ্ঞে জননেত্রী শেখ হাসিনার সার্বিক সহায়তার প্রদানের জন্য আপনাদের মাধ্যমে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা জামালপুর সদর আসনের দায়িত্ব দেন, তাহলে এই আসনে আরও ব্যাপক উন্নয়ন পরিকল্পনা রয়েছে তা যথাযথভাবে বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives