শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

ঢাকায় আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত-

71Times / ৮১৯১ Time View
Update : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

ঢাকায় আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত-

মোঃ জাহিদুল ইসলাম গান্ধী
স্টাফ রিপোর্টার
তাং ১৫ জুন ২০২৩ খ্রী.

আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুন বিকাল ০৩.০০ ঘটিকায় ঢাকাস্থ জাতীয় শিশুকল্যান পরিষদ হলরুমে সংগঠনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিকদের মুখপত্র ই-প্রেস নিউজ এর নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর।

সংগঠনের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক নাজমুল কবির এর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু অনুষ্ঠানে উপস্থিত সদস্যগণ গঠনমূলক আলোচনা সহ মুল্যবান বক্তব্য রাখেন।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান সাংবাদিক ডাঃ মোঃ শফিকুল ইসলাম আজাদ খান তার বক্তব্যের শুরুতে জামালপুরের বকশীগঞ্জে গতকাল রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হওয়া ৭১ টিভির বকশিগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম আজ দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর এই মর্মান্তিক অকাল মৃত্যুতে ই-প্রেস ক্লাব এর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন, সেই সাথে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি যেন দ্রুত নিশ্চিত হয় এ দাবিও জানান।

আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব জামালপুর জেলা কমিটির সভাপতি মোঃ খোরশেদ আলম, তার বক্তব্যের শুরুতে জামালপুরের বকশীগঞ্জে গতকাল রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হওয়া ৭১ টিভির বকশিগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম আজ দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর এই মর্মান্তিক অকাল মৃত্যুতে জামালপুর জেলা ই-প্রেস ক্লাব এর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। তিনি বলেন এই সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি যেন দ্রুত নিশ্চিত হয়, প্রশাসনের কাছে এই দাবিও জানান।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও জামালপুর জেলা প্রধান তৌফিকুর রহমান এবং
জামালপুর জেলা কমিটির খোরশেদ আলম, জাহাঙ্গীর আলম, মনোয়ার হোসেন মুক্তা সহ অন্যান্য সদস্য গন নিহত সাংবাদিক নাদিম হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন সেই সাথে সংগঠনের বিভিন্নরকম দিকনির্দেশনা মুলক পরামর্শ প্রদান করেন।

বাংলাদেশ গোল্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মালেক তালুকদার অতিথির বক্তব্যে সংগঠনের সদস্যদের উদ্দেশ্যে বলেন শীঘ্রই বাংলাদেশ গোল্ড ইন্ডাস্ট্রিজ আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের সাথে দ্বিপাক্ষিক চুক্তি সম্পাদন করতে যাচ্ছে।

তালাশ টাইমস এর সম্পাদক মো: ইমরুল হাসান নিজস্ব তহবিল থেকে আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের সদস্যদের উপস্থিতিতে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর এর কাছে সংগঠনের সকল ধরনের প্রযুক্তিগত সরঞ্জামাদি উপহার দেওয়ার প্রস্তাব করেন।
সভা চলাকালীন সংগঠন এর কার্যনির্বাহী সদস্য, সিলেট বিভাগীয় প্রধান ও সাংবাদিকদের মুখপত্র ই-প্রেস নিউজ” এর নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর প্রতিনিধি চুড়ান্ত করনের ব্যাপারে সকলের মতামত গ্রহন করেন।

বার্ষিক সাধারণ সভা উপলক্ষে উপস্থিতির বক্তব্য ও বিভিন্ন প্রস্তাবনা বিশ্লেষণ করে গত অর্থ বছরের যাবতীয় খরচের হিসাব ও আগামী অর্থবছরের সম্ভাব্য বাজেট প্রদান করেন সংগঠনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা কমিটির সদস্য ও উদ্যোক্তা সাংবাদিক রমজান আলী নয়ন, আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের নারী উদ্যোক্তা ও ব্র‍্যাক কর্তৃক নির্বাচিত সেরা নারী উদ্যোক্তা চাঁদ সুলতানা চৌধুরী সাবানা, জামালপুর জেলা কমিটির সদস্যগন সহ সংগঠনের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives