শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

তিস্তা নদী থেকে যুবকের লাশ উদ্ধার!

71Times / ১৪৫ Time View
Update : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

সারওয়ার আলম মুকুল,
কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ  রংপুরের কাউনিয়ার তিস্তা সড়ক সেতুর মাঝে তিস্তা নদী থেকে আব্দুর রহিম (২২) নামের এক যুবকের লাশ দুপুরে উদ্ধার করেছে থানা পুলিশ।
থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে সোমবার দুপুরে তিস্তা সড়ক সেতুর ৪ নং গার্ডারের নীচে তিস্তা নদীর পানিতে এক যুবকের লাশ ভাসতে দেখেন পাঞ্জরভাঙ্গা গ্রামের নৌকার মাঝি রশিদুল ইসলাম। পরে পুলিশ কে খবর দিলে কাউনিয়া থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহত যুবক লালমনিরহাট জেলার আফজাল নগর এলাকার বাসিন্দা নূরুল ইসলামের পুত্র আব্দুর রহিম (২২) বলে জানা যায়। নিহতের ভাই জানান তার ছোট ভাই আব্দর রহিম ২৯ রোজাই করেন। সে ঈদের নামাজ শেষে বাড়িতে গিয়ে খাওয়া দাওয়া করে তিস্তা সেতুতে বেড়াতে আসে। সন্ধা গড়িয়ে রাত হলেও সে বাড়িতে ফিরে না যাওয়ায় সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়ে তার কোন সন্ধান না পাওয়ায় বিভিন্ন যানবাহন ও দর্শনীয় স্থানে পোষ্টার লাগিয়ে তার সন্ধান চায়। সোমবার বিকাল ৩ টায় থানা থেকে ফোন পেয়ে এসে তার ভাইয়ের লাশ শনাক্ত করেন তারা। কাউনিয়া বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী ঘটনা স্খল পরিদর্শন করেছেন। কাউনিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোস্তাছের বিল্লাহ বলেন লাশ আব্দুর রহিম নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর কারণ জানা যায়নি। মৃত্যুর কারণ উদঘাটনে চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives