শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

বগুড়ায় আওয়ামীলীগ নেতা খুন:

71Times / ৫৩৬০৯ Time View
Update : সোমবার, ২৮ মার্চ, ২০২২

বগুড়ায় আওয়ামীলীগ নেতা খুন:

বগুড়া সংবাদদাতা ৭১টাইস।  বগুড়া আদমদিঘিতে যুবলীগ নেতা রবিউল ইসলামকে (২৯) হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রবিউল ইসলাম আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নের মিতউল গ্রামের মোজাম্মেল হক মৃধার তৃতীয় ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ২৬ শে মার্চ রাতে যুবলীগ নেতা রবিউল ইসলাম আবাদপুকুর বাজারে একটা সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে গভীর রাতে মোটরসাইকেল নিয়ে নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা তার পথরোধ করে হত্যা করে। পরদিন সকালে তার মরদেহ আবাদপুকুর- চাঁপাপুর মহাসড়কের গোবিন্দপুর এলাকায় একটি ব্রিজের নিচ রেখে দুর্বৃত্তরা তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। ২৭ শে মার্চ সকাল বেলা লাশটি সাধারণ পথচারীদের নজরে পড়লে এলাকাবাসী আদমদিঘী থানা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
আদমদিঘী থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন জানান, নিহত রবিউল ইসলাম চাঁপাপুর ইউনিয়নের যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাজনৈতিক বা পারিবারিক কোন দ্বন্দ্বের কারণে তাকে হত্যা করা হতে পারে। হত্যাকাণ্ডটি ঘটার পর থেকেই এলাকায় জনসাধারণের মধ্যে কৌতূহল ও থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives