শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

বিএনপি-জামাত কর্তৃক ঢাকায় পুলিশ হত্যা ও নৈরাজ্যের বিরুদ্ধে জামালপুরে প্রতিবাদ সমাবেশ

71Times / ২৩২ Time View
Update : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

বিএনপি-জামাত কর্তৃক ঢাকায় পুলিশ হত্যা ও নৈরাজ্যের বিরুদ্ধে জামালপুরে প্রতিবাদ সমাবেশ
মো. আলমগীর, জামালপুর।
বিএনপি-জামাত কর্তৃক ঢাকার রাজপথে পুলিশ হত্যা, রাজারবাগ পুলিশ হাসপাতালে অগ্নি সংযোগ, প্রধান বিচারপতির বাসভবন ও সাংবাদিকের ওপর হামলার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৯ অক্টোবর) সকালে শহরের তমালতলায় দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন।
জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমানে অন্যতম সদস্য ও এফবিসিসিআই’র পরিচালক, জেসিসিআই’র সভাপতি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ সদর আসনে এমপি প্রার্থী রেজাউল করিম রেজনু’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ইকরামুল হক নবীন, পরিচালক মোস্তাফিজুর রহমান বাপ্পি, সবুজ হারবাল সেন্টারের স্বত্বাধিকারী মোফাজ্জল হোসেন সবুজ, স্টার বিকস্ এর স্বত্বাধিকারী ওয়াহিদুল করিম খান তন্ময়, অনিক মেডিসিন কর্নার এর স্বত্বাধিকারী রফিকুল ইসলাম রিপন প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গতকাল ঢাকায় বিএনপি-জামাত সমাবেশের নামে যে নৈরাজ্য সৃষ্টি করে রাজারবাগ পুলিশ হাসপাতাল, এম্বুলেন্স ও বিচারপতির বাসভবনে অগ্নি সংযোগ করে এবং পুলিশ সদস্যকে হত্যা করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।
প্রতিবাদ সমাবেশ সঞ্চালনা করেন শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।
প্রতিবাদ সমাবেশে জেসিসিআই’র পরিচালকবৃন্দসহ সকল ব্যবসায়ী নেতৃবৃন্দ ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives