শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

মেট্রোপলিটন প্রেস ক্লাব পালন করল জাতীয় শোক দিবস

71Times / ৩৩৩ Time View
Update : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

বিশেষ প্রতিনিধিঃ মেট্রোপলিটন প্রেস ক্লাব তাদের উত্তরার অস্থায়ী কার্যালয়ে পালন করল জাতীয় শোক দিবস।
সকাল ১১টা ৩০ মিনিটে শোক অনুষ্টান শুরু হয় ১৯৭৫ সালের ১৫ ই আগষ্টে নির্মমভাবে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ, পরিবারের অন্যান্য শহীদ সদস্যদের বিয়োগান্তক ঘটনা প্রবাহ স্মরণ করে। শোক অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেট্রোপলিটন প্রেস ক্লাব এর সভাপতি এইচ আর হাবিব। এর পরে শহীদদের উদ্দেশ্য ১ মিনিট নিরবতা পালন করা হয় ।
তারপর প্রবিত্র কোরআন থেকে পাঠ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ অন্যন্য সদস্যদের উদ্দেশ্য দোয়ার আয়োজন করা হয়। দোয়া শেষে সবধরনের দুস্থদের মধ্যে বিতরণ করা হয়।
এই জাতীয় শোক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাকসুদেল হোসেন খান, কে আর খান মুরাদ, মিজান বিন নূর, সেলিম রেজা, শহীদুল ইসলাম, সেলিম খন্দকার, মিজানুর রহমান, মাহাবুব আলম রবিন,মোহাম্মদ মোহসিন,আক্তার হোসেন,মিজানুর রহমান, আরিফুল ইসলাম রানা, মাসুদুর রহমান বিজয়,নার্গিস রহমান, ফারুক মোস্তফা বাবলু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives