শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

71Times / ১৬৩ Time View
Update : বুধবার, ১ মে, ২০২৪

মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

মেলান্দহ থেকে মোঃ খোরশেদ আলম চিশতী ঃ মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সকাল ৯ ঘটিকার সময় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে জাতীয় শ্রমিক লীগ মেলান্দহ উপজেলা শাখা ও জাতীয় শ্রমিক লীগ মেলান্দহ পৌর শাখার সমন্বয়ে একটি র‍্যালী বের হয়ে মেলান্দহ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন -উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ। উপজেলা শ্রমিক লীগের সুযোগ্য সাধারণ সম্পাদক রঞ্জু মোল্লার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন -উপজেলা শ্রমিক লীগের সভাপতি -দক্ষ রাজনৈতিক সংগঠক সেলিম রেজা খান, সহ-সভাপতি আশরাফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হানিফুর রহমান সুজন,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভা নেত্রী জেসমিন আক্তার । এছাড়াও আলোচনা সভায় বক্তব্য রাখেন-সাবেক শ্রমিক নেতা ও বর্তমান উপজেলা যুবলীগের অন্যতম সভাপতি ইব্রাহিম খলিলুল্লাহ, পৌর শ্রমিক লীগের সভাপতি রবিজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুজ্জামান চাক্কু সহ বিভিন্ন ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনা সভায় বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives