শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩

71Times / ৯৭৬৪ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩।

মেলান্দহ থেকে  ঃ মোঃ খোরশেদ আলম চিশতী মোজামালপুরের মেলান্দহ উপজেলার  দুরমুঠ মাজারে মাস ব্যাপি পবিত্র ওরস শরীফ চলাকালীন  মায়ের মাজারের সামনে থেকে  ১১ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী কে গোপন সংবাদের ভিত্তিতে  গ্রেপ্তার করেছে মেলান্দহ থানা পুলিশ।

 

গত ২৮ এপ্রিল রবিবার বিকালে তাদের কে  আটক করে সোমবার দুপুরে জামালপুর কারাগারে পাঠিয়েছে মেলান্দহ থানা  পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জের মোঃ রেজাউল করিম (৫৭), কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাচমারা গ্রামের  মোঃ আশরাফুল ইসলাম (৪৫), কুষ্টিয়ার মিরপুর উপজেলার  মোহাম্মদ উজ্জ্বল মিয়া (৪০) মামলা সুত্রে জানা যায়,মেলান্দহ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দুরমুট চলমান মেলায়  মায়ের মাজারের সামনে মাদক বেচাকেনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে মেলান্দহ থানার  উপ পরিদর্শক মাসুদ রানার নেতৃত্বে একদল পুলিশ সদস্য সেখানে অভিযান চালায়।পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করে, কিন্তু তাদের আর পালানো হলো না। পালানোর সময় পুলিশ সদস্যরা মাদক কারবারিদের আটক করে।তাদের দেহ তল্লাশি করে, এবং তাদের কাছে যে  প্লাষ্টিকের বাজারের  ব্যাগ ছিল ঐ ব্যাগেই গাঁজা পাওয়া যায়। আশরাফুল ইসলামের কাছে ৫ কেজি, রেউজাল  করিমের কাছে ৩ কেজি,ও উজ্জ্বল মিয়ার কাছ থেকে  ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) ধারা মামলা রুজু করা হয় ।মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাজু আহাম্মদ বলেন,গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করে ১১ কেজি  গাঁজা সহ ৩ জন মাদক কারবারি কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আজ দুপুরে তাদের কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো  বলেন মাদকের বিরুদ্ধে এ ধরনের  অভিযান সব সময় অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives