শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

সাংবাদিক নাদিম হত্যার মাস্টারমাইন্ড চেয়ারম্যান বাবু আটক

71Times / ৮৭১০ Time View
Update : শনিবার, ১৭ জুন, ২০২৩

সাংবাদিক নাদিম হত্যার মাস্টারমাইন্ড চেয়ারম্যান বাবু আটক
মো. আলমগীর, জামালপুর।
শনিবার (১৭ জুন) সকাল ৮টার দিকে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটির চর তিস্তাপাড়া থেকে তাকে আটক করা হয়।
জানা গেছে চিলাহাটি উপজেলার চর তিস্তাপাড়ায় মন্তাজুর নামে এক আত্মীয় বাড়িতে মাহমুদুল আলম বাবু আত্মগোপনে ছিলেন। সেখান থেকে র‌্যাব তাকে আটক করেছে।
বকশিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানাও এ তথ‌্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, এর আগে নাদিমকে পিটিয়ে হত্যার ঘটনায় সিসিটিভি ফুটেজের মাধ্যমে শনাক্ত করে দশ জনকে আটক করা হয়েছে। প্রধান অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে পঞ্চগড় থেকে আটক করা হয়েছে। বাকিদের আটক করার চেষ্টা চলছে।
উল্লেখ্য, সংবাদ প্রকাশকে জেরে বুধবার (১৪ জুন) রাত ১০টার দিকে বকশিগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম, পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives