শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

১৫ই আগস্ট বাঙালি জাতির জন্য এক কলঙ্কময় দিন, গোলাপ মিয়া 

71Times / ৪৫০১ Time View
Update : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

১৫ই আগস্ট বাঙালি জাতির জন্য এক কলঙ্কময় দিন, গোলাপ মিয়া
কামাল খান
১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভার আয়োজন করা হয় সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলা ৭নং নন্দীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ, ও সহযোগী অঙ্গ সংগঠন, নেতাকর্মীর উদ্যোগে
আলোচনা সভা ও দোয়ার মাহফিল শুরু হয়,পরে আয়োজিত শোক সভায়। প্রধান অতিথির বক্তব্যে,
সিলেট জেলা আওয়ামী লীগ, এর সদস্য ও গোয়াইনঘাট উপজেলা সহ সভাপতি, গোলাপ মিয়া। উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ১৫ই আগস্ট বাঙালি জাতির জন্য এক কলঙ্কময় দিন। ওই দিন টিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ উনার সপরিবার কে হত্যা করা হয়েছিলো। ১৫ই আগস্ট বিশ্ব মানব সভ্যতার ইতিহাসে ঘৃণিত, বর্বর ও নৃশংসতম হত্যাকাণ্ডের মধ্যে একটি। আমাদের সদ্য স্বাধীন ও জাতির অগ্রযাত্রাকে চিরতরে নিস্তব্ধ করে দেওয়ার ষড়যন্ত্রও করেছিলো। তিনি আরো জানান ১৫ই আগস্ট এই কাল রাত্রিতে বাংলার ইতিহাসের মহানায়ক,বঙ্গবন্ধু সহ উনার সপরিবার কে হত্যাকারী কয়েক জনের বিচার বাংলার মাটিতে হয়েছে আরো যারা বাকি আছে তাদেরকে দেশে ফিরিয়ে এনে। দেশের মাটিতে ওদের বিচার করা হবে বলেন। সিলেট জেলা আওয়ামী লীগ এর সদস্য ও গোয়াইনঘাট উপজেলা সহ সভাপতি গোলাপ মিয়া,উপরোক্ত কথাগুলো বলেন। আরো খোঁজ নিয়ে জানা যায়,গোলাপ মিয়া,বিভিন্ন সময় সামাজিক, উন্নয়নমূলক, কাজ করেন। বিভিন্ন সময় গরিব, দুঃখী, মানুষের পাশে দাঁড়ান,গরিব দুঃখী মানুষকে সার্বিক সহযোগিতা করেন। এবং সিলেট -৪ আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত জননেতা গোলাপ মিয়া,গোয়াইনঘাট, জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ, উপজেলা এমপি পদপ্রার্থী, আওয়ামী লীগ,থেকে মনোনয়ন প্রত্যাশী ও সর্বস্তরের মানুষের কাছে দোয়া চান।এছাড়া উপস্থিত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,দলের বিভিন্ন নেতাকর্মী,বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া, শোক সভায় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives