শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

জামালপুরে আধুনিক পোশাকের ব্র্যান্ড ‘ব্লু-ড্রিম’র শো-রুম উদ্বোধন

71Times / ২৫৪১ Time View
Update : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

জামালপুরে আধুনিক পোশাকের ব্র্যান্ড ‘ব্লু-ড্রিম’র শো-রুম উদ্বোধন
মো. আলমগীর, জামালপুর।
আধুনিক পোশাকের ব্র্যান্ড ব্লু-ড্রিম। ইতোমধ্যেই প্রতিষ্ঠানটি আধুনিক ও নজরকাড়া ডিজাইনের পোশাক তৈরি করে জায়গা করে নিয়েছে ফ্যাশন সচেতনদের মধ্যে। কাপড়ের গুণগতমান বজায় রাখায় সব বয়সীদের পছন্দের তালিকায় এখন ব্লু-ড্রিমের তৈরি পোশাক।
বৃহস্পতিবার সকালে জামালপুর শহরের প্রাণ কেন্দ্রে তমালতলার কড়ইতলা রোডে রেজাউল করিম রেজনুর বাসার নিচতলায় ব্লু-ড্রিম শো-রুমের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে ব্লু-ড্রিমের শোরুমে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং শো-রুমের উদ্বোধন করেন এফবিসিসিআই’র পরিচালক, জেসিসিআইয়ের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু সিআইপি।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেসিসিআই’র সহ-সভাপতি ইকরামুল হক নবীন, পরিচালক হাজী মো. নজরুল ইসলাম, পরিচালক মো. রকিবুল করিম, জেলা যুবলীগের সহ-সভাপতি এরশাদ হোসেন সোহেল ও ব্লু-ড্রিম শো-রুমের স্বত্বাধিকারী মো. রাশেদুল করিম প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি রেজাউল করিম রেজনু সিআইপিসহ অন্যান্য অতিথিবৃন্দ ব্লু-ড্রিম শো-রুমটির ফিতা কেটে উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives