শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

জামালপুরে ফারুক আহম্মেদ চৌধুরীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

71Times / ৪৮১৫ Time View
Update : রবিবার, ১৬ জুলাই, ২০২৩

জামালপুরে ফারুক আহম্মেদ চৌধুরীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
মো. আলমগীর, জামালপুর।
জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির উপদেষ্টা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা আলহাজ্ব ফারুক আহম্মেদ চৌধুরীর দ্রুত সুস্থতা এবং রোগ মুক্তি কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির সভাপতি জিলহজ্ব আলী নাদুর ব্যাক্তিগত উদ্যোগে শনিবার রাতে মেডিকেল রোডরস্থ জেলা ডেকোরেটর মালিক সমিতির কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির সভাপতি জিলহজ্ব আলী নাদুর সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন প্যানেল মেয়র-৩ স্বপ্না আক্তার লিপি, অ্যাডভোকেট লিটু ভৌমিক দুলু, জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক নয়ন মিয়া, কার্যকরী সদস্য মো. হাসমত আলী, মানিক মিয়া, মো. ইউসুফ আলী ও পলো প্রমুখ।
জেলা ডেকোরেটর মালিক সমিতির সভাপতি জিলহজ্ব আলী নাদু, ফারুক আহম্মেদ চৌধুরীর দ্রুত সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া চেয়ে বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির উপদেষ্টা ফারুক আহম্মেদ চৌধুরীর সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন কাচারী মসজিদের পেস ইমাম হাফেজ মোহাম্মদ আকাশ।
দোয়া ও মিলাদ মাহফিলে জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী শারীরিক অসুস্থতাজনিত কারনে বর্তমানে থাইল্যান্ডে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার সেখানে তার অপারেশন সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি থাইল্যান্ডে অবস্থা করছেন এবং অনেকটা সুস্থ রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives