শিরোনাম
আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন”

সিলেটের বিয়ানীবাজার থানার পুলিশের জালে  ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

71Times / ৭৫৫৭ Time View
Update : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

সিলেটের বিয়ানীবাজার থানার পুলিশের জালে  ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
কামাল খান
বিয়ানীবাজারে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ।
শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশির সড়ক ভাংনী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশির সড়ক ভাংনী এলাকার মৃত দফতর আলীর ছেলে ছাইদুল ইসলাম (৩০) ও গোলাপগঞ্জ উপজেলার রাংজিওল এলাকার মৃত মতিউর রহমানের ছেলে মো. বাবুল হোসেন।
পুলিশ সূত্রে জানা যায়, বিয়ানীবাজার থানার উপপরিদর্শক মোফাখ্খারুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক পাভেল মাহমুদ একদল পুলিশ নিয়ে অভিযান চালান। এসময় তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর আসামিদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives