শিরোনাম
জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান

জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন- শুভ

71Times / ২১৯৬ Time View
Update : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

সোমবার ( ৮ই আগস্ট ) ছিল আমার জন্মদিন। প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহকে । যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া ( আলহামদুলিল্লাহ ) !

৮ই আগস্ট রাত ১২ টা বাজার পর থেকেই আমার শ্রদ্ধেয় বড় ভাই – বোন , সহকর্মী , সহপাঠী , আত্মীয় – স্বজন , ছোট ভাই – বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক , মেসেঞ্জার , টেক্সট , হোয়াটসঅ্যাপ , ইমো ও মোবাইল ফোনে কল সহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি ।

আপনাদের এমন আন্তরিকতা , ভালবাসা , শুভেচ্ছা ও আমার প্রতি শুভ কামনা সত্যিই আমাকে উদ্বেলিত ও মুগ্ধ করেছে ।

আমার উচিত ছিল প্রত্যেকের শুভেচ্ছার জবাব ব্যক্তিগতভাবে দেয়া কিন্তু যে পরিমান শুভেচ্ছা আপনারা আমাকে জানিয়েছেন তার আলাদা করে জবাব দেয়ার কাজটি আমার জন্য সত্যিই কঠিন হয়ে পড়েছে ।

আপনাদের ভালবাসায় আমি এমনভাবে সিক্ত যে আপনাদের কারো কারো শুভেচ্ছা বার্তা পড়েছি আর চোখের পানি ফেলেছি । কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো । আপনাদের এই অফুরন্ত ও স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে । আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন ।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের । আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের কাছেও তেমনই ।

সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা – মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পারছি । আমি সবার কাছে দোয়া চাই । আমি অতিক্ষুদ্র মানুষ টা যাতে একদিন বৃহৎ হতে পারি আমার কর্মের মাধ্যমে ।

আজ শৈশব , কৈশর আর অনেকটা ফেলে যৌবনে আমি । জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কত রূপকথা , ছোট বড় গল্প আর নাটক । ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি । এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম । সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ । তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব ।

আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম ! জীবনটা অনেক সুন্দর যদি সুন্দর করে দেখা যায় । তবে একথাও ঠিক বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটাই কঠিন । যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে।

পরিশেষে আবারও সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত : স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু – গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি । সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি । আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives