শিরোনাম
জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান

সাংবাদিক মামুন সরকারের মৃত্যুতে এমপি বাহারের গভীর শোক প্রকাশ!

71Times / ৭৮৯৯ Time View
Update : বুধবার, ১৪ জুন, ২০২৩

সাংবাদিক মামুন সরকারের মৃত্যুতে এমপি বাহারের গভীর শোক প্রকাশ!
সাইফুল ইসলাম ফয়সালঃ কুমিল্লা থেকে। ৭১টাইসম ডটকম।
কুমিল্লা জেলা মাসাস ইন্টারন্যাশনাল মানবাধিকার ও সাংবাদিক সংগঠনের কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক ও ডাক প্রতিদিন ও কুমিল্লার আলো পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মামুন সরকারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। মঙ্গলবার (১৩ জুন) দুপুর ৩টায় শোকাহত পরিবারের মরহুম মামুন সরকারের বাবা মিজান বিষয়টি নিশ্চিত করেছেন। বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, এমপি বাহার স্যার মুঠোফোন মামুনের ছেলে-মেয়ের খোজ খবর নেন। তিনি সংসদে থাকায় জানাযায় অংশগ্রহণ করতে পারবেনা বলে গভীর শোক প্রকাশ করেন ।পাশাপাশি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

গুণী এই সাংবাদিকের মৃত্যুতে অনলাইন ৭১টাইমসের সম্পাদক হুমায়ুন চৌধুরী ও প্রধান বার্তা সম্পাদক মুহাম্মাদ মহাসিনগ গভীর শোক প্রকাশ করেছেন।

জনপ্রিয় অনলাইন ৭১টাইমসের সম্পাদক হুমায়ুন চৌধুরী এক শোক বার্তায় মরহুম মামুন সরকার
এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মৃত্যুকালে মামুন সরকার ৩৫ দিনের একটি মেয়ে বাচ্চাসহ ২ মেয়ে, ১ ছেলে, পরিবার ও অসংখ্য মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান।

সন্তান সহ অসংখ্য আত্মীয়স্বজন এবং গুণগাহী রেখে গেছেন।  ৭১টাইমস ডটকম এর কুমিল্লা বিভাগীয় প্রধান, ছিলেন।

কুমিল্লা জেলা মাসাস ইন্টারন্যাশনাল মানবাধিকার ও সাংবাদিক সংগঠন ও ডাক প্রতিদিন ও কুমিল্লার আলো পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মামুন সরকার (১৩ জুন) সকাল ৯ টা ৪৫ মিনিটের সময়, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৩৮। মামুন সরকারের বাড়ি হোমনার গাগতিয়ার দৌলতপুরে হলেও তিনি দীর্ঘ দিন কুমিল্লা নগরীর রাজাপাড়া এলাকায় বসবাস করেন। বেশ কয়েক বছর ধরে মামুন সরকার কিডনী,লিভার ও নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। মরহুমে জানাযার নামাজ অদ্য বাদ আসর নামাজ পরে রাজাপাড়া দক্ষিণ চৌমুহনী জামে মসজিদে জানাযা নামাজ, শেষে রাজাপাড়া আবাসন কবরস্থানে দাফন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives