শিরোনাম
জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা জামালপুরে যুব সমাজই পরিবর্তনের অগ্রদূত শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” জাতীয় সাংবাদিক সংস্থা ‘র কুমিল্লা বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন” মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান

বরুড়া শিলমুড়ি উত্তরে যাতায়াতের রাস্তায় ঘর নির্মাণে কাজ!

71Times / ৭৮৯০ Time View
Update : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

বরুড়া শিলমুড়ি উত্তরে যাতায়াতের রাস্তায় ঘর নির্মাণে চেষ্টা

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা বরুড়া উপজেলার শিলমুড়ি উত্তর রহমানিয়া দাখিল মাদ্রসা সংলগ্ন রাস্তা কেটে ঘর নির্মাণের খবর পেয়ে সাংবাদিক ঘটনাস্থলে পৌছলে ঘর নির্মাণকারী সাংবাদিকে ছবি তুলতে বাধা প্রদান করেন , সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ।

ঘটনার সুত্র জানাযায়,বরুড়া উপজেলার শিলমুড়ি উত্তর ইউনিয়নের ডিমডুল শিলমুড়ি গ্রামের জন-চলাচলের রাস্তায় বন্ধ করে ঘর নির্মাণে চেষ্টা করেন।

অন্যতম ধর্মী প্রতিষ্ঠান রহমানিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা পাশদিয়ে এই রাস্তাটি দীর্ঘ ৪৫ থেকে ৫০ বছরের এই রাস্তা টি, বিভিন্ন এলাকার জনসাধারণ এই রাস্তাটি চলাচল করে আসছে।

এই সড়কটি ডিমডুলের মাদ্রাসার পাশে দিয়ে বইসা পুকুরিয়া থেকে আড্ডা রোডে গিয়ে সংযুক্ত হয়েছে এই রোডের মাঝ বরাবর মাদ্রাসার সাথে আবুল কালাম আজাদ ১৫ জুন সকাল ১০ টায় ৪/৫ জন বদলা নিয়ে রাস্তাটি কেটে ঘর নির্মাণ করার জন্য চেষ্টা চালিয়ে যায়।

এক প্রকারে এলাকা থেকে ৯৯৯ কল করে ঘটনাস্থলে পুলিশ গিয়ে, ঘর নির্মাণ কাজ বন্ধ করার চেষ্টা করে।

রাস্তাটির মাটি কাটার নেতৃত্বেধীন আবুল কালাম আজাদ পুলিশ ও উপস্থিতি মিডিয়াদেরকে তিনি বলেন এই জায়াগাটির মালিক তিনি।

৯৯৯এ আসা পুলিশের সাব-ইন্সেফেক্টর মোঃ সেলিম তিনি অভিযোগকারী ও অভিযুক্ত উভয় ব্যক্তিদের বলেন পরবর্তী নির্দেশ না আসা পর্যান্ত রাস্তায় কোন প্রকার কাজ করা চলবে না। যদি চলে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অথচ দৈনিক মাদ্রাসার (শিক্ষার্থী) ছাত্রছাত্রী ও সাধারণ জনগনসহ প্রায় দুই হাজার লোক প্রতিনিয়ত আসা-যাওয়া করে।

বিষয়টি এলাকার স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসন জনস্বার্থে সবার উপকারের আওয়াতধীন রাস্তাটি রক্ষার্থে এগিয়ে আসা জরুরী বলে দাবী করেন এলাকার সাধারণ জনগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives