শিরোনাম
মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান

71Times / ৪৬১৩ Time View
Update : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান

স্টাফ রিপোর্টার:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কঠোর নির্দেশ দেওয়ার পরও জনমতে প্রশ্ন আলেক বাহিনীর ক্ষমতার উৎস কোথায় তাই জানতে চায় রূপগঞ্জবাসী।

২১শে এপ্রিল রোজ রোববার রাত আনুমানিক সাড়ে এগারো টায় নারায়ণগঞ্জ জেলার রুপগজ্ঞ থানার অন্তগর্ত কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া নাওড়া গ্রামে এরকম নৃশংস সন্ত্রাসী কর্মকান্ড ঘটে থানায় অভিযোগ ১৫ থেকে ২০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হওয়ার পরও প্রশাসন নিরব।

 

ভুক্তভোগী ফারজানা আক্তার জানান আমরা সবাই প্রতিদিনের মতো ঘুমানোর প্রস্তুতি নিচ্ছি মা নামাজে বসছে তার মধ্যেই বিকট শব্দে কারা জানি আসতেছে আমাদের গেট ভেঙ্গে দরজা ভাঙতেসে

আমাদের থাই গ্লাস গুলা ভেঙ্গে চূর্ণ-বিচূর্ণ করতেছে আমরা আতঙ্কে পড়ে আছি কিছুক্ষনের ভিতরেই সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রশস্ত্র লাঠি সোটা নিয়ে দরজাগুলা ভেঙ্গে আমাদের বাসার আসবাবপত্র টেলিভিশন ফ্রিজ চেয়ার টেবিল সব ভেঙ্গে চূর্ণ-বিচ্ছন্ন করে দিচ্ছে।

আমাদেরকে এলো পাতারী মারপিট করে মেরে বাসা থেকে বের করে দেয় এবং আমাদের বাসায় থাকা টাকা পয়সা গহনা মূল্যবান জিনিসপত্র মোবাইল সব লুট করে নেয়। আমাদের মেইন গেটে তালা মেরে দেয় এবং আমাদেরকে বলে তোদের এই বাড়ি ঘর সবকিছু আমাদের দখলে তোরা কোন সময় যদি এই বাড়িতে প্রবেশ করার চেষ্টা করো তাহলে তোদেরকে গুম ও খুন করে ফেলব এবং রুপগঞ্জ থানা ও ফাঁড়ি আমাদের পকেটে আমরা প্রশাসন ম্যানেজ করেছি তোরা কোন প্রশাসন ও সাংবাদিক কারো কাছে গেলে কোন ধরনের সহযোগিতা পাবিনা, মিথ্যা মামলা দিয়ে দেশছাড়া করে দিব। এই বলে বিকট শব্দে আতঙ্কে আমরা মাইর খেয়ে কোন মতে প্রাণে রক্ষা পাই।

সন্ত্রাসী বাহিনী স্থানীয় বাসিন্দা মৃত হাসান উদ্দিন চৌকিদারের ছেলে রাজু হাসান ওরফে আলেক, তার বড়ো ভাই মোহাম্মদ ফটিক মিয়া, রমিজ উদ্দিনের ছেলে মামুনুর রশিদ, ও ফটিক মিয়ার ছেলে সজীব হাসান, নবী হোসেনের ছেলে সাইদুল সিরাজ উদ্দিন এর ছেলে দিপু, রাশেদুল সহ অজ্ঞাত ১০/১২ জন এই সন্ত্রাসী কর্মকান্ড চালায়।

এমন ঘটনার যে নারী বর্ণনা দিচ্ছিলেন তিনি (৬) মাসের অন্তঃসত্তা ফারজানা আক্তার, তাকেও অমানুষিকভাবে নির্যাতন করা হয়, আঘাত করা হয়েছিল প্যাটের সন্তানটিকেও মেরে ফেলার জন্য, কিন্তু রাখে আল্লাহ মারে কে, ১৯৭১ সালে পাকবাহিনী যেরকম ভাবে বাঙালিদের উপর অত্যাচার করেছিল সেই একই রকম ঘটনার পুনরাবৃত্তি করেছে আলেক নামের সন্ত্রাসী বাহিনী, ভুক্তভোগী নারী এবং তার পরিবার প্রাণের ভয়ে পৈত্রিক ভিটা ছেড়ে মানবতার জীবন যাপন করছেন, আশানুরূপভাবে সহযোগিতা পাচ্ছেন না স্থানীয় প্রশাসনের কাছ থেকে, যেখানে নারী নির্যাতন বন্ধে সব চেয়ে গুরুত্ব দিচ্ছে বর্তমান সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আমরা রুপগঞ্জ থানায় অভিযোগ করি আমরা আমাদের বাড়িঘর বসতিটা ফিরে পেতে চাই, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন আমরা যেন ন্যায্য বিচার পাই।
এদিকে রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন আমরা অভিযোগ পেয়েছি ফারি ইন চার্জকে নির্দেশ দিয়েছি ঘটনা তদন্ত সাপেক্ষে প্রয়োজনে ব্যবস্থা নিবো এবং আসামিদের গ্রেফতার করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives