শিরোনাম
মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

বিদেশি মদসহ এক যুবক আটক নালিতা বাড়িতে

71Times / ৭৫৬৭ Time View
Update : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

বিদেশি মদসহ এক যুবক আটক নালিতা বাড়িতে : এস এম আজিজুল হাকিম : শেরপুরের নালিতাবাড়ীতে মাদকবিরোধী অভিযানে ৫৫ বোতল ভারতীয় মদসহ হাসিবুল হাসান (ইমন ২১) নামে এক যুবককে নাটক করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।
বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে তাকে নিজ বাড়ি থেকে নাটক করা হয়। আটককৃত হাসিবুল হাসান ইমন নালিতাবাড়ী পৌরশহরের দক্ষিণবাজার এলাকার বাসিন্দা
। পুলিশ জানায়  গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পৌর শহরের দক্ষিণ বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এ সময় ওই এলাকার নজরুল ইসলামের ঘরে তল্লাশি করে ৫৫ বোতল ভারতীয় রয়েল স্ট্যাজ ব্যান্ডের মদসহ হাসিবুল হাসান ইমন কে আটক করা হয়।
পরে বুধবার দুপুর পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক তিনি জানান গ্রেফতারকৃত ইমন দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে।
তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান মাদকের ভয়াবহতা থেকে বাঁচতে এই ধরনের পুলিশী অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives