শিরোনাম
মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন 

তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ

71Times / ৪৫৬৬ Time View
Update : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ
হালিম সৈকত, কুমিল্লা।।
 পবিত্র মাহে রমজানের ১৮তম দিনে সেচ্ছাসেবী সংগঠন স্বদিচ্ছা’র উপদেষ্টা, সদস্য ও সদস্যদের অভিভাবকরা সাতানী আল কারীম রওজাতুল আতফাল বালক বালিকা মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে ইফতার করেন।
ইফতার আয়োজনে তিতাস উপজেলার অনেক সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরাও অংশগ্রহণ করেন। স্বদিচ্ছা সংগঠনের আন্তরিক আমন্ত্রণে সারা দিয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাব, একতা, আঁধারে আলো ফাউন্ডেশন, তারুণ্যের আলো ও এসএসটি সংগঠন । স্বদিচ্ছা সংগঠনের সদস্যদের অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব আব্দুর রব, মোঃ সাত্তার মিয়া, মজিবুর রহমান, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বাবুল প্রধান ও মোঃ শাজাহান মিয়া।
উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত, প্রচার সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেন, মাদ্রাসা শিক্ষক মোঃ ওবায়দুল্লাহ, একতা সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান, তারুণ্যের আলোর প্রতিষ্ঠাতা বশির আহমেদ , আঁধারে আলো সংগঠনের পরিচালক মোঃ জিসান বাবু, এসএসটির সভাপতি মোঃ তৌফিক ওমর জামির।
স্বদিচ্ছা সংগঠন তাদের প্রতিবছরের ধারাবাহিকতায় এবছরও সংগঠনের সেচ্ছাসেবকদের মাধ্যমে সাতটি গ্রামের প্রায় ৩০টি পরিবারে ঈদের পোশাক পৌঁছে দিয়েছেন। পাশাপাশি ইফতার আয়োজনে উপস্থিত অভিভাবকদের মধ্যে বিশজনকে শুভেচ্ছা উপহার টুপি, আতর ও তজবি তুলে দিয়েছেন। এই উপহার হাতে পেয়ে অভিভাবকরা তাদের সন্তানদের প্রতি খুব খুশি হয়েছেন। ইফতার আয়োজনে মাদ্রাসা শিক্ষার্থী, মাদ্রাসার শিক্ষক, সংগঠক ও এলাকার রোজাদার মিলে কমবেশি ২০০ জন অংশগ্রহণ করেছেন। স্বদিচ্ছার এই ইফতার ও ঈদ পোশাক বিতরণ অনুষ্ঠানকে সফল করতে পেছন থেকে বুদ্ধি পরামর্শ, পরিকল্পনা ও আর্থিকভাবে সমর্থন করেছেন সংগঠনের উপদেষ্টা পলাশ সরকার, আবুল কাশেম খোকন, মোঃ জসিমউদদীন, মোঃ কবির হোসেন, উজিরাকান্দির ইব্রাহীম মিয়া, সদস্য মোঃ আল আমিন মোল্লা ও স্বদিচ্ছার প্রতিষ্ঠাতা ইতালি প্রবাসী জনাব আবিদ রাসেল। অনুষ্ঠানের সার্বিক সফলতায় কাজ করেছে উপদেষ্টা মোঃ শরীফুল ইসলাম, সভাপতি মোঃ জাকারিয়া মাহমুদ, সহ সভাপতি মোঃ আল আমিন হৃদয়, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন মেহরাব, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম সাইফ, সাংগঠনিক সম্পাদক  সাইদুল ইসলাম শুভ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রিজভী ও কার্যকরী সদস্য মোঃ সাজিদ, মোঃ ইয়াসিন আরাফাত ও মোঃ সিফাত প্রধান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives