শিরোনাম
অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী

জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন 

71Times / ৩৫১২ Time View
Update : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও বিভিন্ন প্রতিষ্ঠান মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুষ্পাঞ্জলি অর্পণ করে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানান।
২৬ মার্চ ভোর ৬টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে প্রথমে শ্রদ্ধা জানান জামালপুর-৫ সদর আসনের সাংসদ মো. আবুল কালাম আজাদ।
পরে জামালপুর জেলা প্রশাসক মো. সফিউর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম বার, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
এছাড়া জেলা আওয়ামী লীগ, জেলা বিএনপি, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব জামালপুর, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্ক এবং স্বাধীনতার চেতনায় বিশ্বাসী বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
অপরদিকে জামালপুর জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সকাল ৭টার দিকে শহরের বকুলতলারস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
২৬ মার্চ উদযাপন উপ-কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর-৫ সদর আসনের সাংসদ মো. আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম প্রমুখ।
এদিকে সকাল ৮টার দিকে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives