শিরোনাম
মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

জামালপুরে আ’লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

71Times / ৩৫৮৫ Time View
Update : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

জামালপুরে আ’লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
মো. আলমগীর, জামালপুর।
জামালপুর-৫ সদর আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু সিআইপির প্রধান সমন্বয়কারী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবুসহ ২৫ জনের বিরুদ্ধে নির্বাচনী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় জামালপুর শহরের তমালতলা মোড় থেকে জামালপুর পৌরসভার সর্বস্তরের জনগনের ব্যানারে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।
বিক্ষোভ মিছিলটি শহরের তমালতলা মোড় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী মোড়ে গিয়ে শেষ হয়। পরে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ করীম মাসুদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন ও ছাত্রলীগ নেতা নূর হোসেন আবাহনী প্রমুখ।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, গত বুধবার দুপুরে শাহবাজপুর দক্ষিণ কৈডোলায় পারিবারিক দ্বন্ধের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এই সংঘর্ষকে নির্বাচনী সংঘর্ষ উল্লেখ করে বৃহস্পতিবার সকালে সদর থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে জাকির হোসেন নামে এক ব্যক্তি। সাজানো ওই মামলায় জামালপুর-৫ (সদর) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী রেজাউল করিম রেজনু সিআইপির প্রধান সমন্বয়কারী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুসহ স্বতন্ত্র প্রার্থীর নেতা-কর্মী ও সমর্থকদের আসামী করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন উপস্থিত স্থানীয় নেতা-কর্মী-সমর্থক এবং জনতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives