শিরোনাম
মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

জামালপুরে নৌকার বিরুদ্ধে নানা অভিযোগ এনে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়

71Times / ৩৫৮৩ Time View
Update : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

জামালপুরে নৌকার বিরুদ্ধে নানা অভিযোগ এনে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়
মো. আলমগীর, জামালপুর।
জামালপুর-৫ সদর আসনে আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুর, কর্মী-সমর্থকদের ভয়ভীতি প্রদর্শন, আচরণবিধি লঙ্ঘনসহ নানা অভিযোগ এনেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রেজনু সিআইপি।
শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে শহরের তমালতলায় জেলা আওয়ামী লীগের প্রথম কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব অভিযোগ আনেন।
মতবিনিময় সভায় স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু বলেন, নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ নিশ্চিত পরাজয় জেনে তাঁর কর্মীসমর্থকদের দিয়ে ঈগল প্রতীকের কেন্দ্র ভাংচুর করছেন। তাঁরা ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। ঈগল প্রতীকের কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানিও করা হচ্ছে।
রেজনু অভিযোগ করে আরও বলেন, সাবেক আমলারা আবুল কালাম আজাদের নির্বাচনী প্রচারণায় এসে প্রকাশ্যে নৌকা মার্কায় ভোট চাইছেন। মাদারগঞ্জ আসনের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাঁর নির্বাচনী এলাকা বাদ দিয়ে সদরে অবস্থান করছেন ও ভোট চাইছেন। সদর উপজেলার বিভিন্ন নির্বাচনী কেন্দ্রে মির্জা আজমসহ দলীয় নেতাকর্মীরা উস্কানিমূলক বক্তব্য দিয়ে নির্বাচনী পরিবেশ নষ্ট করছেন। ইতোমধ্যেই তারা ঈগলের বেশ কয়েকটি প্রচারকেন্দ্র ভাংচুর করেছেন। ঈগলের সমর্থকের বাড়িতে হামলা করে লুটপাট চালিয়েছেন। এসব বিষয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দিলেও তিনি কোনো ব্যবস্থা গ্রহণ করেননি।
রেজনু বলেন, এসব ঘটনায় সদর থানার ওসি মো. মহব্বত কবীর নিরপেক্ষ ভূমিকা না রেখে নৌকার পেছনে কাজ করছেন। তাই আমরা তাঁর প্রত্যাহার চাই। একই সঙ্গে জামালপুর সদর আসনে নির্বাচনী পরিবেশ ইতোমধ্যেই বিঘ্নিত হয়েছে উল্লেখ করে তিনি নির্বাচনী কেন্দ্রে সেনা মোতায়েনসহ বিদেশি পর্যবেক্ষক অবস্থানের দাবি জানান।
মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মনু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বীন জালাল প্লাবনসহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives