শিরোনাম
জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

কড়িকান্দি যুব সমাজের উদ্যোগে প্রীতি ক্রিকেট  টুর্নামেন্ট অনুষ্ঠিত

71Times / ১৬৬ Time View
Update : রবিবার, ১০ মার্চ, ২০২৪

কড়িকান্দি যুব সমাজের উদ্যোগে প্রীতি ক্রিকেট  টুর্নামেন্ট অনুষ্ঠিত
হালিম সৈকত
তিতাস কুমিল্লা প্রতিনিধিঃ
ক্রিড়াই শক্তি, ক্রিড়াই বল এই শ্লোগানকে সামনে রেখে কড়িকান্দি যুব সমাজের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছে।
  ৮ মার্চ  শুক্রবার বেলা ৩টায় কড়িকান্দি মধ্যপাড়া বালুর মাঠে লাল দল বনাম সবুজ দলের ক্রিকেট ম্যাচটি  অনুষ্ঠিত হয়েছে।
 অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তিতাস উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি  গাজী সোহেল রানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আনোয়ার ভূইয়া, হাসান ভূইয়া,নজু ভূইয়া, ঈব্রাহিম ভূইয়া,রাসেল গাজী ও বাবু মোল্লা প্রমূখ।
 প্রীতি ম্যাচে লাল দলকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে  সবুজ দল।
প্রধান অতিথির বক্তব্যে গাজী সোহেল রানা বলেন, সুস্থ,  সুন্দর সবল জীবন গড়তে ‘খেলাধুলার’ বিকল্প নেই।‘খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে বিরত রাখতে ।
কড়িকান্দি  যুব সমাজের উদ্যোগে লাল দল এবং নীল দলসহ প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করায় সকল খেলোয়াড় ও আয়োজকদের কৃতজ্ঞ চিত্তে শুভেচ্ছা ও অভিনন্দন ।
গ্রাম ,পাড়া মহল্লায় টুর্নামেন্টের আয়োজন করলে দক্ষ্য খেলোয়ার গড়ে তোলা সম্ভব বলেও তিনি বলেন।
খেলাধুলার মাধ্যমে একজন মানুষ নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করতে পারে। আমি সকল খেলোয়াড়দের উজ্জল ভবিষ্যৎ কামনা করি। পরে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives