শিরোনাম
অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী

খুলনায় হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

71Times / ১৬৮৫ Time View
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

খুলনা প্রতিনিধি/ রুপসা, তেরখাদা ও দিঘলিয়ায় বাস্তবায়ন হতে যাচ্ছে ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’। সুস্থ দেহ, সুন্দর মন রক্ষার্থে খেলাধুলার প্রয়োজন। আর এই খেলাধুলার জন্য প্রয়োজন খেলার মাঠ। কিন্তু দিন দিন কমে যাচ্ছে সেই খেলার মাঠ। খুলনা জেলার রুপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা ফুটবল খেলার জন্য একটি ঐতিহ্য বাহী উপজেলা। এই উপজেলার খেলোয়াড়গন ইতিপূর্বে জেলা ও জাতীয় পর্যায়ে বিশেষ অবদান রেখেছে। এই উপজেলায় কয়েকটি বড় খেলার মাঠ থাকলেও জেলা পর্যায়ের খেলার ভেন্যু এখানে পড়ে না তার একটায় কারন এখানে কোনো মাঠেই দর্শক সমাগম করার জায়গা নেই। ফলে এলাকার জনগন ফুটবল খেলার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কৃতী ফুটবলার খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদীর কাছে স্টেডিয়ামের প্রয়োজনীয়তা তুলে ধরলে তিনি তাদেরকে স্টেডিয়াম করে দেয়ার বিষয় আশ্বাস প্রদান করেন।

এর পরিপ্রেক্ষিতে সালাম মূর্শেদী এমপি’র ঐকান্তিক প্রচেষ্টায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায়, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাধ্যমে একনেকে উত্থাপন করা হয়। যার ফলে গত ১৫ ই জুন একনেক সভায় তিন উপজেলার জন্য শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর অনুমোদন হয়।

তারই ধারাবাহিকতায় তিন উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর জায়গা নির্ধারনসহ টেন্ডার সম্পন্ন হয়েছে এবং খুব শীঘ্রই রুপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নির্মাণ কাজ শুরু হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives