শিরোনাম
মেলান্দহে যথাযোগ্য মর্যাদায় ১লা মে মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

নিহত পরিবারদের মাঝে আর্থিক সহায়তা দিলেন জামালপুর সদর উপজেলা প্রশাসন-

71Times / ৭৭২৮০ Time View
Update : রবিবার, ১১ জুন, ২০২৩

নিহত পরিবারদের মাঝে আর্থিক সহায়তা দিলেন জামালপুর সদর উপজেলা প্রশাসন-

মোঃ খোরশেদ আলম,
ময়মনসিংহ বিভাগীয় প্রধান।

১১ জুন রবিবার দুপুরে ইটাইল ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে নিহতদের নিজ বাড়িতে গিয়ে আর্থিক সহায়তা প্রদান করেন জামালপুর সদর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরান।

এছাড়া আহত তিনজনকেও আর্থিক সহায়তা প্রদান করেন। ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালকসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যুতে দুঃখ ও গভীর সমবেদনা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ইটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন। জামালপুর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম প্রমূখ।

নিহত আঃ মজিদ, সোলায়মান হোসেন, শাহেদ আলী ও ইজিবাইক চালক জয়নাল আবেদীনকে ২৫০০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।
এবং গুরুতর আহত হানিফ উদ্দিন, খলিলুর রহমান ও শফিকুল ইসলামসহ প্রত্যেককে ১০০০০ টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করেন এবং নিহত ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে পরিবার বর্তমান অবস্থা ও সমবেদনা জানান জামালপুর সদর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরান।

এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives