শিরোনাম
অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী

জামালপুরে ডেঙ্গু জ্বরে প্রাণ গেল শিক্ষার্থীর

71Times / ৮১৮২ Time View
Update : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

জামালপুরে ডেঙ্গু জ্বরে প্রাণ গেল শিক্ষার্থীর
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. রুহান (১৭) নামে এক এসএসসি পাশ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় ডেঙ্গুতে দুই শিক্ষার্থীর মৃত্যু হলো।
মঙ্গলবার (১২সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া গেছে এই তথ্য। এর আগে ডেঙ্গু উপসর্গ নিয়ে রবিবার (১০সেপ্টেম্বর) শিক্ষার্থী রুহানকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সোমবার রাত ১০টার দিকে তিনি মারা যান। শিক্ষার্থী রুহান জামালপুর পৌরসভার আলিহারপুর গ্রামের মো. আজিজল হকের ছেলে।
রুহানের পরিবার সূত্রে জানা যায়, গত ৫ দিন আগে জ্বরে আক্রান্ত হন রুহান। বাড়িতেই তার চিকিৎসা চলছিল। অবস্থা খারাপের দিকে গেলে রবিবার তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে।
এ বিষয়ে সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, শিক্ষার্থী রুহানের ডেঙ্গু শনাক্ত হবার পর জামালপুর জেনারেল হাসপাতালে তার প্রয়োজনীয় চিকিৎসা চলছিল। গতকাল সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মাদারগঞ্জ উপজেলায় এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হলো।
তিনি আরো জানান, জেলায় গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ১৫ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে জামালপুর জেনারেল হাসপাতালে ১০জন, মাদারগঞ্জে ২জন, ইসলামপুরে ১জন, সরিষাবাড়িতে ১জন ও দেওয়ানগঞ্জে ১জন। এছাড়া এখন পর্যন্ত জামালপর জেলার হাসপাতালগুলোতে ৪৯ জন ডেঙ্গু আক্রান্ত রোগী চিকিৎসাধীন আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives